Hoop VideoHoop Viral

VIDEO: বেগুনি শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে ফর্সা পিঠ, দুর্দান্ত ড্যান্স দিল যুবতী, দেখুন দরজা বন্ধ করে

নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন, তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎ পথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন, খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন।

সোশ্যাল মিডিয়ার নানা মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক এবং youtube এর মাধ্যমে ভিডিওগুলো প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে যায়, এর আগেও আমরা খেয়াল করেছি, রানাঘাটে রানু মণ্ডল, ‘বাদাম বাদাম’ গানে বিখ্যাত হওয়া। বাদাম কাকু প্রত্যেকেই কিন্তু এইভাবেই মানুষের মনের মধ্যে গেঁথে গিয়েছিলেন। আপনিও যদি চান আপনার প্রতিভাকে সকলের মধ্যে ছড়িয়ে দিতে, তাহলে কিন্তু সোশ্যাল মিডিয়াকে অবশ্যই ব্যবহার করতে পারেন। তাহলে আর আলাদা করে মানুষের কাছে পৌঁছানো নিয়ে চিন্তা করতে হবে না।

সম্প্রতি বেগুনি রঙের শাড়ি পরে দুর্দান্ত নাচলেন এক যুবতী। তার অসাধারণ নাচ দেখেই সকলে একেবারে চমকে গেলেন। বেগুনি রংয়ের খোলামেলা ব্লাউজ আর সুন্দর শিফন শাড়িতে তার দিক থেকে নজর ফেরানোটাই দায় হয়ে পড়েছে। নিজের ঘরের মধ্যেই হিন্দি গানের সঙ্গে দুর্দান্ত পারফরমেন্স দেখে সকলের রীতিমতন চমকে গেছেন। কালী পূজার সময় ঘর থেকে সুন্দর করে যেন সাজানো হয়েছে। ডান্স উইথ আলিশা এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটির সকলের কাছে পৌঁছে গেছে। ৬ মাস আগে সোশ্যাল মিডিয়া দেওয়া হয়েছে 4 লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। ইচ্ছা করলে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ নাচের ভিডিও।

Related Articles