whatsapp channel
Bengali SerialHoop PlusReality show

‘যেমন ভেবেছিলাম ঠিক তার উল্টো’, বিয়ের পর শাশুড়িকে নিয়ে কি বললেন সুদীপ্তা!

কয়েক মাস আগে সৌম্য বক্সী (Soumya Bakshi)-র সাথে সাতপাকে বাঁধা পড়েছেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। বর্তমানে সুদীপ্তা নিজের নামের সাথে জুড়েছেন ‘বক্সী’ পদবী। তিনি অভিনেত্রী হলেও সৌম্য বিনোদন জগতের সাথে যুক্ত নন। তিনি রাজনৈতিক মহলের মানুষ। সৌম্যর মা স্মিতা বক্সী (Smita Bakshi) প্রাক্তন বিধায়ক। যথেষ্ট জাঁকজমকের মাধ্যমে বিয়ে হয়েছিল সৌম্য ও সুদীপ্তার। সম্প্রতি জি বাংলার গেম শো ‘দাদাগিরি’-তে এসেছিলেন সুদীপ্তা। শোয়ের সঞ্চালক সৌরভের সাথে আলাপচারিতার সময় সুদীপ্তা খোলসা করলেন তাঁর সাথে শাশুড়ির ব্যবহার।

সৌরভ জিজ্ঞাসা করেছিলেন, শাশুড়ি তাঁর ছেলের বৌ সুদীপ্তার সাথে কেমন ব্যবহার করেন! সুদীপ্তা জানালেন, প্রথমে যখন তিনি সৌম্যর সাথে তাঁদের বাড়িতে গিয়ে স্মিতার সাথে আলাপ করেছিলেন, সুদীপ্তার মনে হয়েছিল, সৌম্যর মা হয়তো তাঁকে পছন্দ করেন না। কিন্তু বিয়ের পর সেই ভুল ভেঙে গিয়েছে। সুদীপ্তা জানালেন, তাঁর শাশুড়ি নিজের মেয়ের সাথে সুদীপ্তার কোনো পার্থক্য করেন না। স্মিতা তাঁর পুত্রবধূ সুদীপ্তাকে বাড়ির মেয়ের মর্যাদা দিয়েছেন। গত মে মাসে সুদীপ্তার সাথে সৌম্যর বিয়ে হয়েছিল। তাঁদের বিয়ের দিন উপস্থিত ছিলেন টলিউডের তাবড় সেলিব্রিটিরা। তবে রিসেপশনের দিন ছিল রাজনৈতিক মহলের তারকাদের ভিড়।

সাম্প্রতিক কালে হানিমুনে ইউরোপ গিয়েছিলেন সৌম্য ও সুদীপ্তা। সেখান থেকে নিজেদের অন্তরঙ্গ ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন সুদীপ্তা। আইফেল টাওয়ারের সামনে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করেছিলেন সৌম্য ও সুদীপ্তা।

কয়েক মাস আগে অফ এয়ার হয়ে গিয়েছে ‘সোহাগ জল’। এই ধারাবাহিকে বেণীবৌদির চরিত্রে অভিনয় করছিলেন সুদীপ্তা।

whatsapp logo