Hoop PlusTollywood

ভাইয়া থেকে সাঁইয়া! মা কালীকে সাক্ষী রেখে আরেকটু কাছাকাছি, কাঞ্চনের বাড়ির পুজোয় মধ্যমণি শ্রীময়ী

শোভন-বৈশাখীর পর কাঞ্চন-শ্রীময়ী নাম দুটোও এখন চর্চার কেন্দ্রে উঠে আসছে দ্রুত। টলিপাড়ার আর পাঁচজন তারকা জুটিকে পেছনে ফেলে জনপ্রিয়তার দিক দিয়ে তালিকার শীর্ষেই জায়গা করে নিচ্ছেন তাঁরা। আগে বিভিন্ন রাজনৈতিক মঞ্চে একসঙ্গে দেখা যেত কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজকে (Sreemoyee Chattoraj)। কিন্তু এখন সিনেমা ডেট থেকে শুরু করে বিভিন্ন উৎসব অনুষ্ঠানেও পাশাপাশি দেখা মেলে দুজনের। এবার কাঞ্চনের বাড়ির কালীপুজোয় মধ্যমণি হয়ে ধরা দিলেন শ্রীময়ী।

গত বছরেও বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিকের ফ্ল্যাটে কালীপুজোয় বিশেষ ভূমিকা পালন করেছিলেন শ্রীময়ী। আগে পৈতৃক ভিটেতে পুজো হলেও গত বছর থেকেই নিজের ফ্ল্যাটে পুজো করা শুরু করেছেন তিনি। আর প্রথম বারেই পুজোর যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন শ্রীময়ী। এবারেও তার অন্যথা হল না। সেজেগুজে ‘কাঞ্চনদা’র ফ্ল্যাটের পুজোয় পৌঁছে গেলেন শ্রীময়ী।

ইদানিং দুজনকেই দেখা যাচ্ছে রঙ মিলান্তি পোশাক পরতে। কালীপুজোতেও রঙ মিলিয়ে পোশাক পরলেন যুগলে। লাল সুতোর কাজ করা সাদা পাঞ্জাবিতে দেখা গেল কাঞ্চনকে। পাশেই লাল সাদা বেগমপুরি শাড়িতে নজর কাড়লেন শ্রীময়ী। অপর একটি ছবিতে দেখা গেল বেশ ঘনিষ্ঠ ভাবে পাশাপাশি দাঁড়িয়ে দুজনে। শ্রীময়ীর কাঁধে হাত রেখেছেন কাঞ্চন। পুজোর ছবি দুজনেই শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আর পর মুহূর্তেই তা ভাইরাল। নেটিজেনরাও মজা করে নানান কমেন্ট করে চলেছেন। তবে পরিস্থিতি যে ট্রোলের দিকে যেতে পারে তা আন্দাজ করে আগেভাগেই পোস্টে কমেন্ট সীমিত করে দিয়েছেন শ্রীময়ী।

বছর দুই আগে কাঞ্চন জায়া পিঙ্কি বন্দ্যোপাধ্যায় শ্রীময়ীর বিরুদ্ধে তাঁর স্বামীর সঙ্গে পরকীয়ার অভিযোগ এনেছিলেন। বিতর্কে কান পাতা দায় হয়ে দাঁড়িয়েছিল টেলি জগতে। মাঝে অবশ্য অনেকটা সময় কেটে গিয়েছে। বিতর্কও স্তিমিত হয়েছে বেশ। কাঞ্চন পিঙ্কির বিচ্ছেদের মামলার মাঝেই অনেক বেশি স্পষ্ট হয়ে উঠেছেন শ্রীময়ী। সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা দেখার মতো। তাঁর সাহসী ছবি, ভিডিওগুলি দেখার জন্য অপেক্ষা করে থাকেন নেটিজেনরা। অন্যদিকে কাঞ্চনের সঙ্গেও ক্রমশ নিজেকে বেশি করে প্রকাশ্যে নিয়ে আসছেন শ্রীময়ী। কাঞ্চনকে অবশ্য সর্বসমক্ষে নিজের ‘মেন্টর’, বন্ধু বলেই পরিচয় দেন অভিনেত্রী।

Related Articles