whatsapp channel
BollywoodHoop PlusHoop Sports

Virat-Anushka: স্পষ্ট হচ্ছে বেবি বাম্প, পাপারাৎজিদের অনুরোধ রাখলেন না বিরাট-অনুষ্কা

গত 19 শে নভেম্বর আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আরও একবার ধুলোয় মিশে গিয়েছে হাজার হাজার ভারতবাসীর স্বপ্ন। বিশ্বকাপের ট্রফি চলে গিয়েছে অস্ট্রেলিয়ার হাতে। ভারতীয় ক্রিকেট টিম যথেষ্ট ভালো পারফরম্যান্স করা সত্ত্বেও শেষরক্ষা হয়নি। মাঠেই ভারতীয় টিমের খেলোয়াড়দের একাংশ ভেঙে পড়েছিলেন কান্নায়। বিরাট কোহলি (Virat Kohli) চোখের জল লুকিয়ে চলে গিয়েছিলেন ড্রেসিং রুমে। তবু সোশ্যাল মিডিয়া জুড়ে ভারতবাসীরা রয়েছেন টিম ইন্ডিয়ার পাশে। সমালোচনার পরিবর্তে সহমর্মিতায় ভরছে অন্তর্জাল। এর মধ্যেই সোমবার সকালে মুম্বইয়ে ফিরলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma) ও বিরাট।

এদিন অনুষ্কা মুম্বই এয়ারপোর্ট থেকে বাইরে বেরোতেই চারপাশ থেকে পাপারাৎজিদের অনুরোধ ভেসে আসে একবার ক্যামেরার দিকে তাকানোর জন্য। অনুষ্কার পরনে ছিল অফ হোয়াইট রঙের লং সালোয়ার-কামিজ ও ওড়না। চোখ আবৃত ছিল কালো রঙের সানগ্লাসে। মেকআপ করেননি তিনি। চুলে বেঁধেছিলেন পনিটেল। বিরাট অবশ্য বরাবরের মতোই পরেছিলেন গ্রে রঙের টি-শার্ট ও ক্যাজুয়াল ট্রাউজার। তাঁকেও ক্যামেরায় পোজ দেওয়ার অনুরোধ করেছিলেন পাপারাৎজিদের একাংশ। কিন্তু বিরাটের মুখ দেখে স্পষ্ট মনে হচ্ছিল, তাঁর ভিতর ভেঙে খানখান হয়ে গিয়েছে। সকলের সামনে নিজের কষ্ট লুকিয়ে রেখেছিলেন তিনি। স্বাভাবিক ভাবেই বিরাট পাপারাৎজিদের এড়িয়ে গিয়েছেন। অনুরোধ রাখেননি অনুষ্কাও। কালো গাড়িতে উঠে এয়ারপোর্ট ছেড়ে বেরিয়ে গিয়েছেন তাঁরা।

রবিবার শোচনীয় পরাজয়ের পর যখন বিরাট ভেঙে পড়েছেন, তখন তাঁকে জড়িয়ে ধরে সান্ত্বনা দিয়েছেন অনুষ্কা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অপরদিকে কোহলি দম্পতির জীবনে আসতে চলেছে তাঁদের দ্বিতীয় সন্তান। এখনও অবধি অনুষ্কা তাঁর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর ঘোষণা করেননি। তবে দিনের পর দিন স্পষ্ট হয়ে উঠছে তাঁর বেবিবাম্প।

করোনাকালে জন্ম হয়েছিল অনুষ্কা ও বিরাটের কন্যাসন্তান ভামিকা (Vamika)-র। কিন্তু এখনও অবধি তার মা-বাবা ভামিকার ফেস রিভিল করেননি।

 

View this post on Instagram

 

A post shared by BollywoodNow (@bollywoodnow)

whatsapp logo