Bengali SerialHoop Plus

Sharly Modak: সিকুইনড ড্রেসে নজর কাড়লেন শার্লি মোদক

শার্লি মোদক (Sharly Modak)-কে বর্তমানে জি বাংলার ধারাবাহিক ‘ফুলকি’-তে অভিনয় করতে দেখা যাচ্ছে। পাশাপাশি একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন তিনি। কিছুদিন আগেও তাঁকে দেখা গিয়েছিল শাড়ির ব্র্যান্ড এনডোর্স করতে। সম্প্রতি একটি ফ্যাশন ডিজাইনার জয় রায় (Joy Ray)-এর ব্র্যান্ডের জন্য ফটোশুট করলেন শার্লি। ইন্সটাগ্রামে সেই ফটোশুটের ঝলক শেয়ার করে নিয়েছেন তিনি।

শার্লির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে মেটালিক বেজ রঙের স্লিভলেস ড্রেস। ড্রেসটির উপরের অংশ জুড়ে রয়েছে একই ডিজাইনের সিকুইনের নেটের কারুকার্য। স্লিভলেস ড্রেসটি বডিকন। এই ড্রেসের নেকলাইন হাই। এই ড্রেসের সাথে শার্লির মেকআপ যথেষ্ট হালকা। কালো কাজলের হালকা টান রয়েছে শার্লির চোখের উপরের অংশে। নিচের অংশে রয়েছে সাদা রঙের কাজলের ব্যবহার। চোখে রয়েছে ন্যুড শেডের আইশ‍্যাডোর ব্যবহার। ঠোঁট রাঙানো ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে পিচ রঙের ব্লাশারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে মেসি বান। মুখের চারপাশে ছড়িয়ে রয়েছে হালকা ফ্রিঞ্জ। এই ড্রেসের সাথে কোনো অ্যাকসেসরিজ পরেননি শার্লি। শার্লির অনুরাগীদের একাংশ তাঁর ছবির প্রশংসা করেছেন।

দীর্ঘদিন লিভ-ইন রিলেশনশিপে থাকার পর চলতি বছর জানুয়ারি মাসে শার্লি ও তাঁর প্রেমিক মৃত্যুঞ্জয় ভট্টাচার্য (Mrityunjoy Bhattacharya) তাঁদের ব্রেক-আপের কথা ঘোষণা করেছিলেন। কিন্তু এই ঘটনার দশ মাস পর পুজোর সময় আবারও জুড়ে গিয়েছে তাঁদের সম্পর্ক। শার্লি জানিয়েছেন, দুইজনে আলাদা থাকার সময় নিজেদের মতো করে কাটালেও পরস্পরকে আবারও কাছে পাওয়ার তাগিদ অনুভব করেছিলেন তাঁরা।

ফলে আবারও এক হয়ে গিয়েছেন মৃত্যুঞ্জয় ও শার্লি। চলতি বছরের পুজো একসাথেই কাটিয়েছেন এই জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Sharly Modak (@sharly_modak)

Related Articles