Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: শার্ট ড্রেসে উন্মুক্ত মসৃণ পা, হোটেল রুম থেকে উষ্ণ ছবি শেয়ার সৌমিতৃষার

শীতের মরসুম প্রায় শুরু হতে চলেছে। চারিদিকে বইছে হিমেল হাওয়া। তবে বাতাস থেকে এখনও যায়নি উষ্ণ আবহ। এর মধ্যেই কলকাতার বাইরে ছুটি কাটাতে গেলেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। ছোট পর্দার গন্ডি পেরিয়ে ফ্রেশ মুখ সৌমিতৃষা বর্তমানে টলিউডের নতুন সেনসেশন। তবে প্রকৃতপক্ষে ছুটি কাটাতে নয়, সৌমিতৃষা গিয়েছেন একটি ইভেন্টের কারণে। কিন্তু একই সাথে ছুটিও উপভোগ করলেন তিনি। ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করেছেন সৌমিতৃষা। তাতেই রয়েছে তাঁর উপভোগের মিশেল।

ছবিগুলির একটি সৌমিতৃষার। তাঁর পরনে রয়েছে শর্ট শার্ট ড্রেস। এটি মূলতঃ নাইট ড্রেস। উন্মুক্ত রয়েছে সৌমিতৃষার মসৃণ পা। খোলা রয়েছে চুল। হালকা কাজলের ছোঁয়া রয়েছে তাঁর চোখে। হোটেলের রুমে সোফার উপর পা তুলে বসে রয়েছেন সৌমিতৃষা। জানলার দিকে তাকিয়ে কিছু ভাবছেন তিনি। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, সাদা রঙের সেরামিক কফির কাপ রয়েছে জানলার ধারে। অপর একটি ছবিতে দেখা যাচ্ছে সৌমিতৃষার বেজ রঙের ব্যাগ ও ব্রাউন শেডের সানগ্লাস। আরেকটি ছবিতে এগুলির সাথে যুক্ত হয়েছে কালো রঙের টুপি। একফালি রোদ এসে পড়েছে সবকিছুর উপর। অপর একটি ছবিতে ক্যামেরাবন্দি হয়েছে সূর্যের আলোয় আলোকিত শিলিগুড়ি শহর। ছবিগুলি শেয়ার করে সৌমিতৃষা ক্যাপশনে পোস্ট করেছেন সাদা রঙের হার্ট ইমোজি। তবে ইভেন্টের বিষয়ে তিনি মুখ না খুললেও তা জানা গিয়েছে ছবির কমেন্ট সেকশন থেকে।

শিলিগুড়ির বাসিন্দা নেটিজেনদের একাংশ লিখেছেন, রবিবার দুপুর 3 টা নাগাদ শিলিগুড়িতে একটি নামী বস্ত্র বিপণির ইভেন্টে আমন্ত্রিত ছিলেন সৌমিতৃষা। তাঁর ছবিগুলি অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে। ‘মিঠাই’ সৌমিতৃষার কেরিয়ারে মাইলস্টোন। এই ধারাবাহিক তাঁকে দিয়েছে জনপ্রিয়তা। বাংলাদেশের দর্শকদের কাছেও সৌমিতৃষার গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে। ছোট পর্দার গন্ডি পেরিয়ে সম্প্রতি বড় পর্দায় ডেবিউ করেছেন সৌমিতৃষা।

অভিজিৎ সেন (Abhijit Sen) পরিচালিত ফিল্ম ‘প্রধান’-এ দেব (Dev)-এর স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন তিনি। এই ফিল্মটি প্রযোজনা করছেন অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)।

Related Articles