whatsapp channel
Hoop PlusTollywood

Idhika Paul: শাকিব খানের পর এবার দেব, বাংলাদেশ জয় করে টলিউডে পা ইধিকার!

ছোটপর্দায় তাঁর উত্থান ‘রিমলি’র হাত ধরে। গ্রাম বাংলার কৃষকদের জীবনকাহিনি উঠে এসেছিল সেই গল্পে। কথা হচ্ছে ইধিকা পালের (Idhika Paul) ব্যাপারে। রিমলি খুব কম সময়েই শেষ হয়ে গেলেও ইধিকা নতুন রূপে ফেরেন ‘পিলু’ সিরিয়ালে। প্রথমে খল নায়িকার চরিত্রে অভিনয় করলেও পরে তাঁর অভিনয় ছাপিয়ে যায় নায়িকাকে। এরপরেই সাফল্যের উড়ান শুরু ইধিকার। বড়পর্দায় তাঁর ডেবিউ হয়েছে বাংলাদেশি ছবি ‘প্রিয়তমা’র হাত ধরে। বিপরীতে সে দেশের সুপারস্টার শাকিব খান। দুজনের রসায়ন টলিউডে ফিকে পড়লেও বাংলাদেশে সুপারহিট। তবে এবার টলিউডেও ইধিকা বড় ব্রেক পেতে চলেছেন বলে শোনা যাচ্ছে।

বাংলাদেশি সুপারস্টারের পর এবার নাকি টলিউড সুপারস্টার দেবের নায়িকা হতে চলেছেন ইধিকা। টলিপাড়ায় জোর গুঞ্জন, দেবের আসন্ন ছবি ‘খাদান’এ মুখ্য নারী চরিত্রে দেখা যাবে তাঁকে। আপাদমস্তক কমার্শিয়াল ছবিটি পরিচালনা করতে চলেছেন সঞ্জয় রিনো দত্ত, যাঁকে এর আগে ‘সিটি অফ জ্যাকেলস’ ছবি পরিচালনা করতে দেখা গিয়েছে। কিন্তু এই গুঞ্জন কি সত্য? ইধিকার কাছে প্রশ্ন রাখলে তিনি অবশ্য সংবাদ মাধ্যমকে বলেন, এই খবর কোথা থেকে রটেছে তা তিনি জানেন না। তবে বিষয়টা নিয়ে তিনি এখনি কোনো মন্তব্য করতে পারবেন না। ছবি পরিচালনা করতে দেখা গিয়েছে। কিন্তু এই গুঞ্জন কি সত্য? ইধিকার কাছে প্রশ্ন রাখলে তিনি অবশ্য সংবাদ মাধ্যমকে বলেন, এই খবর কোথা থেকে রটেছে তা তিনি জানেন না। তবে বিষয়টা নিয়ে তিনি এখনি কোনো মন্তব্য করতে পারবেন না।

এদিকে খবর বলছে, পরিচালকের সঙ্গে নাকি প্রাথমিক পর্যায়ে কথাবার্তা হয়ে রয়েছে অভিনেত্রীর। তবে এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো তথ্য জানা যায়নি। দেব আপাতত রয়েছেন কলকাতা তথা দেশের বাইরে। প্রেমিকা রুক্মিনীকে নিয়ে তিনি ঘুরতে ব্যস্ত এখন। কলকাতায় ফিরে একগুচ্ছ কাজ রয়েছে অভিনেতার হাতে। ‘প্রধান’ এর প্রচার এর পাশাপাশি আগামীতে বেশ কিছু প্রোজেক্ট রয়েছে তাঁর হাতে।

অন্যদিকে ইধিকাকেও দেখা যাবে হাসিবুর রেজা কল্লোল এর ছবি ‘কবি’তে। তাঁর বিপরীতে দেখা যেতে পারে বাংলাদেশি অভিনেতা শরিফুল রাজকে। তবে আপাতত ছোটপর্দায় ফেরার কোনো পরিকল্পনা তাঁর নেই বলেই জানান ইধিকা।

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই