BollywoodHoop Plus

Urfi Javed: পার্পল রঙের পোশাক না পিউপা, এটা কি পরেছেন উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed) কখনও সখনও নিজের অদ্ভুতদর্শন পোশাক নিয়ে অস্বস্তিতে পড়লেও তিনি বুঝে গিয়েছেন, এই ধরনের পোশাক তাঁর ইউএসপি। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় কোনো সেলেবকে একটু অন্যরকম পোশাক পরতে দেখলেই তাঁর নাম দেওয়া হয় ‘উরফি লাইট’। ইতিমধ্যেই একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন উরফি। পাশাপাশি সপ্তাহের গোড়াতেই ভাইরাল হয়েছে ফরিদা জালাল (Farida Jalal), সুহানা খান (Suhana Khan)-দের সাথে ‘দ্য আর্চিজ’ ভিডিও। এর মধ্যেই মুম্বইয়ের রাস্তায় আবারও অদ্ভুত পোশাকে দেখা গেল উরফিকে।

বর্তমানে উরফি পাপারাৎজিদের ‘আই ক্যান্ডি’। এদিন তিনি গাড়ি থেকে নামতেই ঝলসে উঠেছে পাপারাৎজিদের একাংশের ক্যামেরা। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, উরফির পরনে রয়েছে পার্পল রঙের পোশাক। পোশাকটি দেখতে প্রজাপতির পিউপার মতো। এই পোশাকটি শিফনের তৈরি। পোশাকটি জোড়া দেওয়া হয়েছে অনেকগুলি অংশের মাধ্যমে। এই পোশাকের সাথে উরফি টিম আপ করেছেন কালো রঙের বডি স্টকিংস। উরফির দুই হাত আবৃত ছিল পার্পল রঙের পোশাকে। পায়ে ছিল কালো রঙের ওয়েজেস। এই পোশাকের সাথে উরফির মেকআপ যথেষ্ট হালকা। দুই চোখে রয়েছে গোলাপি রঙের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান। দুই চোখের কোল ভরেছে হালকা কাজলে। ঠোঁট রাঙানো ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার।

চুলে বান বেঁধেছেন উরফি। তবে এদিনের পোশাকে তিনি মোটেও স্বচ্ছন্দ ছিলেন না। উরফির মুখেই ফুটে উঠেছিল তাঁর মনের কথা। তবু পাপারাৎজিদের সামনে হাসিমুখেই পোজ দিলেন উরফি।

খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন উরফি। একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত ফিল্ম ‘লাভ, সেক্স অউর ধোঁকা টু’-তে দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles