Bengali SerialHoop Plus

Sonamoni Saha: কেন প্রথম স্বামীর সঙ্গে সম্পর্ক ভাঙলেন অভিনেত্রী সোনামণি?

অভিনয়ে আসার আগেই বিয়ে করেছিলেন সোনামণি সাহা (Sonamoni Saha)। 2015 সালে ডান্স কোরিওগ্রাফার সুব্রত রায় (Subrata Roy)-এর সাতপাকে বাঁধা পড়েছিলেন সোনামণি। কিন্তু মাত্র পাঁচ বছরের মাথায় তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। সেই সময় স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক ‘মোহর’-এর মুখ্য ভূমিকায় অভিনয় করছিলেন সোনামণি। তাঁর বিপরীতে শঙ্খ স্যারের চরিত্রে ছিলেন প্রতীক সেন (Pratik Sen)।সোনামণির বিয়ে ভাঙার জন্য অনেকেই দায়ী করেছিলেন প্রতীককে। কিন্তু সোনামণি বলেছিলেন, তিনি বিবাহ বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খুললে অনেককেই জেলের গরাদের পিছনে থাকতে হবে।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni (@its_sona.real)

অপরদিকে সুব্রত বলেন, দেখা-শোনা করেই সোনামণির সাথে তাঁর বিয়ে হয়েছিল। সোনামণির অভিনয় কেরিয়ারের কারণেই মালদহ থেকে তাঁরা কলকাতায় এসে ফ্ল্যাট কিনে থাকতে শুরু করেন। কিন্তু করোনা পরিস্থিতির সময় লকডাউন ঘোষণা হলে আচমকাই কলকাতার বাড়ি ছেড়ে মালদহে নিজের মায়ের কাছে চলে যান সোনামণি। এরপর আর কলকাতার বাড়িতে ফেরেননি তিনি। এমনকি সুব্রত অথবা নিজের শাশুড়ির ফোনও তুলতেন না সোনামণি। তবে পাশের বাড়ির প্রতিবেশীর কাছ থেকে সুব্রত জানতে পারেন, সোনামণি তাঁর ভাইয়ের সাথে কলকাতার ফ্ল্যাটে এসে নিজের প্রতিটি জিনিস ও বিয়ের আইনি কাগজপত্র নিয়ে গিয়েছিলেন।

সোনামণির বিবাহ বিচ্ছেদের কারণ হিসাবে প্রতীকের সাথে তাঁর সম্পর্ককে দায়ী করা হলেও প্রতীক ও সোনামণি দুজনেই জানিয়েছিলেন, তাঁরা শুধুমাত্র সহকর্মী। এছাড়া তাঁদের মধ্যে কোনো সম্পর্কের অস্তিত্ব নেই।

বর্তমানে ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে রাধিকার চরিত্রে অভিনয় করছেন সোনামণি। একই ধারাবাহিকে অনির্বাণের চরিত্রে দেখা যাচ্ছে প্রতীককেও।

whatsapp logo