whatsapp channel

বিয়ের পর নেহার জন্য ভালোবেসে গান গাইলেন স্বামী রোহনপ্রীত, মুহূর্তে ভাইরাল ভিডিও

ইন্ড্রাস্টিতে অনেক স্ট্রাগেল করার পর আজ বলিউডের প্রথম সারির গায়িকা হতে পেরেছেন। ইন্ড্রস্টিতে যত নাম হয় গানের জন্য ঠিক একইভাবে নাম হয় প্রেমের জন্য। একের পর এক প্রেমের সম্পর্কে নাম…

Avatar

HoopHaap Digital Media

ইন্ড্রাস্টিতে অনেক স্ট্রাগেল করার পর আজ বলিউডের প্রথম সারির গায়িকা হতে পেরেছেন। ইন্ড্রস্টিতে যত নাম হয় গানের জন্য ঠিক একইভাবে নাম হয় প্রেমের জন্য। একের পর এক প্রেমের সম্পর্কে নাম জড়ায়। প্রথমে হিমাংশু কোহলির প্রেমে পড়েন নেহা। এরপর একটি ভিডিয়ো শুটের মাধ্যমে নিজেদের প্রেমের কথা নিজেরাই প্রকাশ্যে আনেন কিন্তু হঠাৎ ভাঙন ধরেন সেই সম্পর্ক। এরপর ব্রেক আপের পর নেহা খুবই ভেঙে পড়েন। এরপর নেহুর জীবনে আসে আদিত্য নারায়ণ। মাঝে এই শোনা যায়। সকল অনুরাগীরা এই নিয়ে বেশ খুশি ছিল যে টেলিভিশন প্ল্যাটফর্মে সবাইকে সাক্ষী রেখে আদিত্যর গলায় মালা পড়াবেন গায়িকা। কিন্তু শেষমেষ কিছু হয়নি। সবটাই ছিল রিয়ালিটি শোয়ের টিআরপির জন্য। এতে অনেক ফ্যানেরা নেহার ওপর রেগে গিয়েছিলেন।

তারপর গত বছর অক্টোবরের শুরু থেকে গুঞ্জন শুরু হয় নেহা বিয়ে করতে চলেছেন। কিন্তু প্রথমে কেউ বিশ্বাস করতে চায়নি। কারণ নেহা বরাবর নিজের জীবন নিয়ে মজা করতে ভালোবাসেন। সবার ধারণা ছিল এইবার ও বুঝি আগের মতো ‘নেহু ক্যা বিয়া’ এই গানের প্রচারের জন্য বুঝি এই মিথ্যাচার। কিন্তু না এবার কোনো রিয়ালিটি শো বা গানের প্রচার ছিলনা। সত্যি সত্যি বিয়েটা করে নিলেন তাও আবার নেহু কা বিয়া গানের পাঞ্জাবি গায়ক ও নায়ক রোহনপ্রীতের সাথেই। অক্টোবরের ২৪ তারিখ সকল পরিবারকে সাক্ষী রেখে বিবাহ সম্পর্কে আবদ্ধ হন এই লাভ বার্ডস। ধুমধাম করে বিয়ে,রিসেপশান সাড়েন অভিনেত্রী। রোকা থেকে শুরু করে গায়ে হলুদ,মেহেন্দি, গুরুদ্বারে সাত পাকে ঘোরা,দুবার রিসেপশান, গানে গানে এই দম্পতির সময় কাটানো সবই নেহা নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন।

এদের প্রেমকাহিনী জানার সকলের মধ্যে বেশ উৎসুক ছিল। আর তা রোহন টেলিভিশন রিয়ালিটি শো এর মঞ্চে কথাটি বলেই ফেললেন। গত বছর হঠাৎ করেই একদিন একটা ফোন আসে। আর সেই ফোন কল রোহনের জীবন পাল্টে দিল। রোহন বলেন যখন এই ফোন কলটি আসে তখন তিনি চন্ডীগড়ে পাগড়ি বাঁধছিলেন। সেই সময় ফোন ধরে দেখেন নেহার ম্যানেজমেন্টের তরফ থেকে ফোন। তাকে জিজ্ঞাসা করা হয় তিনি কি নেহার একটি মিউজিক ভিডিয়োতে কাজ করবেন কিনা। আর রোহন নেহার খুব বড় ফ্যান তাই সহজে না বলেননি। চট করে রাজী হয়। এরপর রোহু আর নেহুর আলাপ গানের সেটে। এরপরই একে অপরের প্রেম তারপর বিয়ে। বিয়ের পর এই হট কাপেল বেশ ভালোই আছেন।

রিমেক কুইন রিল ভিডিও টিকটকের জন্য বেশ খ্যাত। আর রোহন ও কিছু কম নন৷ পাঞ্জাবি ইন্ড্রাস্টিতে নিজের গানের জন্য বেশ খ্যাত। রোহু নেহাকে ভগবানের সন্তান বলে আখ্যা দিয়েছে। এদের বিয়ের তিনমাস বয়স তবু প্রেম একটু ও কমেনি। বরং দিন দিন বেড়ে গিয়েছে। কিছুদিনের মধ্যে বিয়ের তিন মাসে পা দেবে এই জুটি তার আগেই নেহা আর রোহনের ভালোবাসা ফের লাইমলাইটে এল। শুক্রবার সাস সকালে নেহার উদ্দেশ্যে গান গাই গাইলেন। আর সেই ভিডিও নিজেই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন গায়িকা। নেহার হাত ধরে স্ত্রীর জন্য গ্যারি সান্ধুর ডাল গ্যালান গাইতে দেখা গেছে। আর নেহাও রোহনের ভালোবাসা ও গান দেখে “আওউইউভ” বলে এবং বারবার “আমি তোমাকে ভালোবাসি” বলে প্রতিক্রিয়া করতে দেখা গেছে। এই ভিডিও দেখে নেহু আর রোহনের ভালোবাসা দেখে সকলে আপ্লুত। নিমেষে ভাইরাল এই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media