Hoop VideoHoop Viral

VIDEO: ‘সালি কা ঠুমকা’ গানে কোমর নাচিয়ে মঞ্চ কাঁপালেন স্বপ্না, উপচে পড়ল ভিড়

সোশ্যাল মিডিয়ায় (Social Media) যারা সক্রিয় থাকেন, স্বপ্না চৌধুরী (Sapna Chowdhury) নামটা এখন তাদের মধ্যে আর কারোরই অজানা নয়। তাঁর হাত ধরেই হরিয়ানভি বিনোদনের (Haryanvi Dance Video) এত রমরমা এখন। সোশ্যাল মিডিয়ার আধুনিকতার সঙ্গে সঙ্গে বিনোদনেও লেগেছে আধুনিকতার ছোঁয়া। চিরাচরিত সিনেমা, সিরিয়ালের সঙ্গে সঙ্গে ভিন্ন ধরণের বিনোদনের সঙ্গেও পরিচিত হয়ে উঠছে দর্শকরা। এর মধ্যেই অন্যতম হরিয়ানভি ডান্স ভিডিও।

‘হরিয়ানভি কুইন’ নামে জনপ্রিয় স্বপ্না সাফল্যের শীর্ষে ওঠেন নিজের নাচ দিয়ে। মঞ্চে নাচ দেখিয়েই খ্যাতির সূত্রপাত তাঁর। সেখান থেকে বিগ বসে নাম লেখানোর পর পরিচিতি আরো বাড়ে। মিউজিক ভিডিওতে মুখ দেখাতে শুরু করেন তিনি। এমনকি আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে পর্যন্ত রেড কার্পেটে হেঁটেছেন স্বপ্না। মূলত হরিয়ানভি গানেই নাচতে দেখা যায় তাঁকে। তবে ভোজপুরি এবং হিন্দি গানেও স্টেজ শো করে থাকেন তিনি। স্বপ্নার নাচের দক্ষতা এবং দর্শককে মাতানোর ক্ষমতা বাস্তবিকই প্রশংসনীয়। এমন বহু জায়গায় মঞ্চ মাতিয়ে থাকেন তিনি। তাঁর নাচ দেখে চুপচাপ বসে থাকে, এমন সাধ্য কার? তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেই হয়ে যায় ভাইরাল। স্বপ্নার ফ্যান ফলোয়িং অকল্পনীয়।

সম্প্রতি ইউটিউবে স্বপ্না চৌধুরীর একটি ভিডিও নিয়ে চর্চা শুরু হয়েছে। ‘সালি কা ঠুমকা’ গানে নিজের নাচের দক্ষতা দিয়ে মঞ্চ মাতিয়ে দিয়েছেন তিনি। সবুজ আর রানি গোলাপি রঙের একটি সালোয়ার কামিজ পরে মঞ্চে কার্যত ঝড় তুলে দিয়েছেন স্বপ্না। তাঁর নাচের তালে তালে দর্শকরাও নেচে উঠেছেন। এমনকি মঞ্চে দাঁড়িয়ে থাকা মানুষদেরও নাচতে বাধ্য করেছেন স্বপ্না।

ভিডিওতে দেখা যায়, স্বপ্নার নাচ দেখতে মাঠ উপচে পড়ছে দর্শকদের ভিড়ে। অনেকে বসে রয়েছেন মঞ্চের উপরেও। দর্শকদের সামনেই কখনো মাথার উপরে ওড়না দিয়ে, কখনো আবার কোমর নাচিয়ে ঝড় তুলেছেন স্বপ্না। মাত্র ১২ দিন আগেই সোনোটেক রাগনি নামে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। এর মধ্যেই ২৬ হাজার ভিউ হয়ে গিয়েছে স্বপ্না চৌধুরীর এই ডান্স ভিডিওটিতে।

Related Articles