Bengali SerialHoop Plus

Gita LLB: অবাঙালি হয়েও বলেন ঝরঝরে বাংলা! ‘গীতা LLB’র নায়কের আসল পরিচয় জানেন?

বিনোদন জগতের ক্ষেত্রে দর্শকরাই হলেন লক্ষ্মী। তাদের হাতেই লেখা থাকে যে কোনো ধারাবাহিকের ভাগ্য। তাই দর্শকদের প্রসন্ন করতে তাদের মন বুঝেই সিরিয়াল আনছেন নির্মাতারা। কিছু কিছু ধারাবাহিক চিরাচরিত ধারা মেনে পুরনো ধরণের গল্প নিয়ে চললেও গতে বাঁধা ঘরানার বাইরেও বেরোনোর সাহস দেখাচ্ছেন অনেকে। প্রথম এবং দ্বিতীয় সারির একাধিক ধারাবাহিকে ভিন্ন ধরণের গল্প দেখা যাচ্ছে। এই তালিকায় সাম্প্রতিক তম সংযোজন স্টার জলসার ‘গীতা LLB’ (Gita LLB)।

অতি সম্প্রতি স্টার জলসা চ্যানেলে পথচলা শুরু করেছে গীতি LLB। সম্প্রচার শুরু হওয়ার পর প্রথম সপ্তাহেই ছক্কা হাঁকিয়েছিল এই সিরিয়াল। প্রথম সপ্তাহেই জবরদস্ত টিআরপি তুলে দর্শকদের তো বটেই, অন্যান্য সিরিয়ালগুলিকেও চমকে দিয়েছিল গীতা LLB। প্রথম বারেই সেরা পাঁচে জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিক। তারপর থেকে পরপর ভালোই টিআরপি তুলে আসছে গীতা LLB। গত সপ্তাহেও সেরা দশে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল।

এই ধারাবাহিকের আরো একটি বড় আকর্ষণ হল নায়ক ‘স্বস্তিক’। এই চরিত্রে অভিনয় করছেন কুণাল শীল (Kunal Shill)। হ্যান্ডসাম এই নায়ক খুব কম দিনেই নজর কেড়ে নিয়েছেন দর্শকদের। তাঁর অভিনয় দক্ষতাও প্রশংসনীয়। মহিলা মহলের নতুন ‘ক্রাশ’ হয়ে উঠেছেন কুণাল। তবে এই অভিনেতার সম্পর্কে একটি তথ্য জানলে অবাক হবেন। কুণাল কিন্তু আদৌ বাঙালি নন। অবাঙালি এই অভিনেতা ঝাড়খন্ডের বাসিন্দা।

২০১৯ সালে কলকাতায় পড়তে আসেন কুণাল। কলকাতা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পর মডেলিং জগতে পা রাখেন তিনি। অভিনয় শেখেন সম্রাট মুখোপাধ্যায়ের অ্যাকাডেমি থেকে। বেশ কিছু বিজ্ঞাপনে মুখ দেখিয়েছেন কুণাল। তবে তিনি অপেক্ষা করছিলেন কোনো বড় ব্রেকের। বেশ কিছু জায়গায় অডিশন দেওয়ার পর গীতা LLB তে সুযোগ পেয়ে যান তিনি। স্বস্তিক হয়ে এখন সকলের মন জয় করছেন কুণাল। গত সপ্তাহেও সেরা দশে জায়গা পেয়েছিল গীতা LLB। সপ্তম স্থানে জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিক।

Related Articles