BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, শিফন শাড়িতে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন অঞ্জলি অরোরা

বর্তমানে সোশ্যাল মিডিয়ার হার্টথ্রব হলেন অঞ্জলি অরোরা, ছোট বাচ্চা এই মেয়েটি রীতিমতন সোশ্যাল মিডিয়ায় একেবারে ধামাকা মাতিয়ে বেড়াচ্ছেন। তার প্রত্যেকটি ভিডিও ফটোশুট দেখার জন্য অনুরাগীরা অপেক্ষা করে বসে থাকেন, তার এক একটি ছবি এক একটি ভিডিও একেবারে হট কেকের মতো পৌঁছে যায় তাদের অনুরাগীদের কাছে, আর হবে নাই বা কেন এত সুন্দর মিষ্টি একটা মেয়ে যখন পারফর্ম করছে, তখন তো তার দিকে সকলে চেয়ে থাকবেন এটাই স্বাভাবিক।

সম্প্রতি হলুদ রঙের একটি শিফন শাড়ি পড়ে তিনি অসাধারণ পোজে ছবি তুলেছেন, শাড়িটি তার গায়ের উপরে ভীষণ সুন্দর দেখতে লাগছে। তবে শাড়িটিকে আমরা যেভাবে পরি, মানে সাধারণত মেয়েরা যেভাবে শাড়ি পরে তার থেকে একটু অন্যরকম ভাবে স্টাইল করে পরার চেষ্টা করেছেন তিনি। আর প্রত্যেকটি ছবি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন অনেক মানুষের কাছে পৌঁছে যায়, মানুষ অপেক্ষা করে বসে থাকেন কখন অঞ্জলি আরোরা একটি ছবি বা ভিডিও এও মিডিয়ায় পোস্ট করবেন, তারপরে মন্তব্যে ভরে ওঠে কমেন্ট বক্স।

তবে শুধু শাড়ি নয়, শাড়ির সঙ্গে খুব মানানসই হয়েছে তার অসাধারণ সুন্দর একটি ব্লাউজ, ব্লাউজটির অসাধারণ কাজ শাড়িকে যেন আরো সুন্দর করে তুলেছে, শাড়িটির মধ্যে কোন কাজ নেই, তাই ব্লাউজের মধ্যে হেভি ওয়ার্ক শাড়ি থেকে আরো সুন্দর করে তুলতে সাহায্য করেছে। যেকোনো শাড়ির সঙ্গে ব্লাউজ কিন্তু খুব গুরুত্বপূর্ণ একটা জায়গা থাকে, তাই যে কোন শাড়ির সঙ্গে যদি মানানসই ব্লাউজ না হয় তাহলে কিন্তু দেখতে ভীষণ বাজে লাগে।

এখানে শাড়িটায় যতই কাজ না থাকুক ব্লাউজের জন্য কিন্তু শাড়িটি দেখতে অনেক সুন্দর হয়েছে। ছবিতে সোশ্যাল মিডিয়া দেওয়ার পরে একেবারে কমেন্টের প্রশংসার বন্যা বয়ে গেছে। আপনি যদি মিস করে গেছেন তবে আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ছবি –

Related Articles