Bengali SerialHoop Plus

অনস্ক্রিন ছেলেকে পাশে নিয়েই জন্মদিন পালন, শ্রীময়ীর সেটে কেক কাটলেন ইন্দ্রাণী হালদার

জন্মদিনের দিন প্রায় প্রতি বছর ইন্দ্রাণী হালদার হয় বৃদ্ধাশ্রমের আবাসিকদের নিয়ে আনন্দে মেতে থাকেন নয়তো এইচআইভি ছেলেমেয়েদের সঙ্গে জন্মদিন পালন করেন। গত ৬ জানুয়ারি ৫০ এ পা রাখেন তিনি। এই বয়সে এসেও ছোট পর্দা কাঁপাচ্ছেন শ্রীময়ী করে। ইন্দ্রাণীকে কেউ ‘গোয়েন্দা গিন্নি’ বা ‘সীমা-রেখা’ নামে চেনেন সিরিয়াল দর্শকরা, আবার ‘ময়ূরাক্ষী’র মতো ছবিতে ‘সাহানা’ হয়েও তিনি মন জয় করেছেন দর্শকদের। বর্তমানে ‘শ্রীময়ী’ হয়ে বুঝিয়ে দিয়েছেন খুব বেছে বেছে কাজ করতে পছন্দ করেন তিনি।

এবারে এই শ্রীময়ীর সেটে কেক কেটে জন্মদিন সেলিব্রেট করেন ইন্দ্রাণী। টিমের সকলে মিলে ৫০ এর সুন্দরী অভিনেত্রীকে শুভেচ্ছায় ভরিয়ে দেন। এদিন শ্রীময়ীর সেটে ইউনিটের সবাইকে নিয়ে জন্মদিন পালন করেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। কেক, ফুল, বেলুন দিয়ে শুভেচ্ছায় ভরিয়ে দেন এই ইউনিটের সক্কলে। তবে এদিন শ্রীময়ীর পাশে তাঁর রোহিত সেনকে দেখা যায়নি এবং জুন আন্টির ঝলক ক্যামেরার সামনে আসেনি, অবশ্য অন্সক্রিন ছেলে কেক কাটার সময় উপস্থিত ছিল। এমনকি এই অনুষ্ঠানে অনস্ক্রিন ছেলেকে কেক কেটে খাইয়েও দেন অভিনেত্রী।

বুদ্ধদেব দাশগুপ্তের ‘চরাচর’ হোক বা রানি মুখার্জির প্রথম ছবি ‘বিয়ের ফুল’ বা বাংলা ছবি ‘নিয়তি’ অথবা ‘কুয়াশা যখন’ কিংবা ‘অনু’ সমস্ত ছবিতে অসামান্য কাজ করে বুঝিয়ে দিয়েছিলেন যে এতো ব্যস্ততার মাঝেও ক্লান্তি নেই বরং এই ব্যস্ততাই হল ‘জীবন’। এতো ব্যস্ততার মধ্যেও তাঁর গ্ল্যামার ও শরীরের শক্ত বাঁধন আজও যেকোনো যুবতীকে টেক্কা দিতে পারে। সিনেমাপ্রেমী মানুষদের কাছে আজও ইন্দ্রাণী হালদার সমান সুন্দরী।

Related Articles