Bengali SerialHoop Plus

Shreema Bhattacharya: থাইল্যান্ডে মায়াবী সূর্যাস্ত দেখতে ব্যস্ত শ্রীমা, সঙ্গে গেলেন কে!

দীর্ঘ দু বছর পর টেলিভিশনের পর্দা থেকে বিদায় নিতে চলেছে ‘গাঁটছড়া’। চোখের জলে অনুরাগীরা বিদায় দেবেন ঋদ্ধি, রাহুল, দ্যুতি, কুণাল, বনিদের। ১৪ ডিসেম্বরই শেষ সম্প্রচার স্টার জলসার এই সিরিয়ালের। শুটিং পর্ব মিলেছে আরো আগেই। আর তারপরই ব্যাগপত্তর গুছিয়ে বেড়ুবেড়ু করতে উড়ে গিয়েছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya)। গন্তব্য থাইল্যান্ড। ক্র্যাবি, ফি ফি আইল্যান্ড, ফুকেট ঘুরে বেড়াচ্ছেন মনের আনন্দে।

একটানা কাজের পর এখন বেশ খানিকটা সময় খালি পেয়েছেন শ্রীমা। মেগা সিরিয়ালের শুটিংয়ের সময়ে শ্বাস ফেলারও সময় থাকে না অভিনেতা অভিনেত্রীদের কাছে। তবে সিরিয়াল শেষ হতে আপাতত একটু ঝাড়া হাত পা শ্রীমা। তাই সময় পেতেই কেটে ফেলেছেন টিকিট। ডিসেম্বরের শুরুর দিকেই কলকাতা বিমানবন্দর থেকে ছবি শেয়ার করেছিলেন। আভাস দিয়েছিলেন, শহর ছেড়ে যাচ্ছেন কিছুদিনের জন্য। তারপর থেকে সোশ্যাল মিডিয়ার অনুরাগীদের জন্য নিয়ম করে ছবি শেয়ার করে চলেছেন তিনি।

সম্প্রতি ফি ফি ডন আইল্যান্ড থেকে কিছু ছবি শেয়ার করেছেন শ্রীমা। ভিউ পয়েন্টে বসে সূর্যাস্ত দেখতে ব্যস্ত তিনি। সূর্য ঢলে পড়ার সঙ্গে সঙ্গে দিগন্তে আকাশের গায়ে লাল কমলা রঙের খেলার ছবিও ধরে রেখেছেন ক্যামেরায়। শ্রীমার পরনে কালো টিশার্ট আর সাদা রঙের হট প্যান্ট। খোলা চুল আর চোখে সানগ্লাস। কমেন্ট বক্সে শ্রীমার সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ সকলে। সবার কমেন্টই লাইক করেছেন অভিনেত্রী।

এদিকে নেট পাড়ায় গুঞ্জন শ্রীমার ভ্রমণসঙ্গীকে নিয়ে। শোনা যাচ্ছে, অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের সঙ্গে নাকি থাইল্যান্ড ঘুরতে গিয়েছেন তিনি। শ্রীমার মতো তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলও থাইল্যান্ড ভ্যাকেশনের ছবিতে ভরা। পোস্টগুলিতে শ্রীমার আদুরে কমেন্টও নজর এড়ায়নি নেটিজেনদের। এমনিতেই গত প্রায় এক বছর ধরে ইন্দ্রনীল শ্রীমার একসঙ্গে রিল ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। দুজনের প্রেমের গুঞ্জন অনেক আগেই ছড়িয়েছে। আর এখন তাঁদের একসঙ্গে ঘুরতে যাওয়ার গুঞ্জন, ইন্দ্রনীলের ছবিতে শ্রীমার হৃদয়ের ইমোজি জল্পনাতে শিলমোহর দিচ্ছে বলেই মত নেট নাগরিকদের।

Related Articles