Hoop PlusTollywood

Deboshree Ganguly: দুবার বিয়ে ভাঙার পর ফের বিয়ে! তুমুল ট্রোলের পর মুখ খুললেন দেবশ্রী

কিছুদিন আগেই খবর ছড়িয়েছিল শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় Deboshree Ganguly() নাকি বিয়ে করতে চলেছেন আবার। তৃতীয় বার নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। তাও আবার নিজের এক বন্ধুর সঙ্গে। এর আগে দুবার ব্যর্থ দাম্পত্য জীবনে থেকেছেন তিনি। দ্বিতীয় বিয়ে তো মাত্র কয়েক মাসেই ভেঙে গিয়েছিল। বছর ঘুরতে না ঘুরতেই ফের তাঁর বিয়ের খবরে চমকেছিলেন নেটিজেনরাও। এবার বিষয়টা নিয়ে মুখ খুললেন দেবশ্রী নিজে।

আবারো নাকি প্রেম কড়া নেড়েছে দেবশ্রীর মনের দরজায়। সংবাদ মাধ্যম সূত্রে শোনা গিয়েছিল, দেবশ্রীর মনের মানুষ নাকি পেশায় ব্যবসায়ী। অভিনয় জগতের সঙ্গে তাঁর কোনো সম্পর্ক নেই। তবে বিয়ে বা এই সম্পর্কের বিষয়ে বিশেষ কিছুই জানা যায়নি। তবে শোনা গিয়েছিল, দেবশ্রীর এই তৃতীয় বিয়ে নিয়ে নাকি সবটাই খুব গোপনে হচ্ছে। সত্যিই কি তাই? তৃতীয় বার বিয়ে করতে চলেছেন শুভশ্রীর দিদি?

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে মুখ খোলেন দেবশ্রী। এই খবরে তিনিও কার্যত আকাশ থেকে পড়েছেন। বিয়ের খবর সম্পূর্ণ উড়িয়ে দিয়ে তিনি বলেন, তিনি বিয়ে করছেন না। এটা সম্পূর্ণ মিথ্যে। তিনি জানেন না তাঁকে নিয়ে এমন কেন রটানো হয়েছে। তবে খবরটা দেখে তিনিও অবাক হয়েছিলেন। তিনি এও বলেন, যাঁকে নিয়ে এই গুজব রটানো হয়েছে তিনি আসলে তাঁর বন্ধু। কিন্তু তিনি পরিষ্কার করে দিতে চান যে কোনো সম্পর্কে নেই।

দেবশ্রীর বিয়ের গুঞ্জন নিয়ে সোশ্যাল মিডিয়াতেও কম শোরগোল পড়েনি। অভিনেত্রীকে নিয়ে কুৎসিত ট্রোলে মেতে উঠেছিলেন নেট নাগরিকদের একাংশ। এ বিষয়েও মুখ খোলেন দেবশ্রী। তাঁর সোজাসাপটা জবাব, এখন পরকীয়াটা কোনো ব্যাপারই নয়। এমনো অনেক সম্পর্ক রয়েছে যেখানে স্বামী স্ত্রী দুজনেই আলাদা আলাদা সম্পর্কে রয়েছেন। কিন্তু তারপরেও নিজেদের মধ্যে বোঝাপড়া করে বিয়েটা ঠিক টিকিয়ে রেখেছেন। ভালোবাসা না থাকা সত্ত্বেও এমনটা করে চলেছেন তারা। যারা এমনটা করতে দু বার ভাবেন না তারা আবার অন্যের চরিত্র নিয়ে প্রশ্ন তোলেন কী করে? পালটা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন দেবশ্রী গঙ্গোপাধ্যায়।

Related Articles