Hoop VideoHoop Viral

সুখের খোঁজে অন্য পুরুষের সঙ্গে শরীরী খেলা, চার বন্ধুর সিক্রেট ফাঁস সাহসী ওয়েব সিরিজে

সময়ের সঙ্গে সঙ্গে বিনোদনের মান ক্রমেই উন্নত হচ্ছে। মানুষ ডিজিটাল নির্ভর জীবনযাত্রায় অভ্যস্ত হয়ে পড়ছে ক্রমশ। সেই সঙ্গে বদলাচ্ছে বিনোদনের ধরণ। মানুষের হাতে এখন সময় বড় কম। সবকিছুই চাই হাতে গরম। সেই সঙ্গে সঙ্গে সিনেমা হলে দর্শকও কমছে লক্ষণীয় ভাবে। পরিবর্তে বিভিন্ন OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিয়ে বাড়িতে বসেই ওয়েব সিরিজ (Web Series) এবং সিনেমা দেখার প্রবণতা বাড়ছে দর্শকদের মধ্যে। একটি নির্দিষ্ট অঙ্কের টাকার বিনিময়ে একই জায়গায় একাধিক ওয়েব সিরিজ, সিনেমা দেখাটাই বেশি লাভ জনক মনে করছেন দর্শকদের একাংশ। প্রেক্ষাগৃহে গিয়ে একটি সিনেমা দেখতে যে টাকাটা লাগে সেই টাকাতেই আরো বেশি সিনেমা, ওয়েব সিরিজ পেয়ে যাওয়াতে ডিজিটাল মাধ্যমের রমরমা বাড়ছে স্বাভাবিক ভাবে।

বর্তমানে অ্যাডাল্ট ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ বেড়েছে চোখে পড়ার মতো করে। একদিকে যেমন প্রচুর নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে বেশ কিছু প্ল্যাটফর্ম। ঘনিষ্ঠ দৃশ্য, শয্যাদৃশ্যে ভরা এই ওয়েব সিরিজ গুলি অবশ্য সব দর্শকদের জন্য নয়। শুধুমাত্র ১৮+ বয়সের দর্শকদের জন্য তৈরি এই বিশেষ ওয়েব সিরিজ গুলির নাম ‘এরোটিক’ সিরিজ।

প্রথম সারির প্ল্যাটফর্মগুলি ছাড়াও বর্তমানে আরো বেশ কিছু OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে শুধুমাত্র এই ধরণের সিরিজগুলিই দেখতে পাবেন দর্শকরা। অনেক সিরিজ রয়েছে যেগুলো বিনামূল্যেই দেখা যাবে। শুধু কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন। ইতিমধ্যেই এ ক্ষেত্রে ULLU প্ল্যাটফর্মটি বেশ নাম করেছে। নতুন ওয়েব সিরিজের পাশাপাশি পুরনো সিরিজগুলিও নতুন করে চর্চায় উঠে আসছে।

সম্প্রতি মুক্তি পেয়েছে একটি নতুন ওয়েব সিরিজের ট্রেলার। সিরিজের নাম ‘কিটি পার্টি। ট্রেলার থেকে জানা যায়, কিটি পার্টিতে কয়েকজন বান্ধবী একত্র হয়ে ব্যক্তিগত জীবনের গোপনতম আলোচনায় মজে ওঠেন। বিবাহিত জীবনে সুখী না হওয়ায় পরকীয়া সম্পর্কে পা দিয়েছেন তারা কখনো না কখনো। ট্রেলারেই ১১ হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে। আগামী ১৯ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই ওয়েব সিরিজ।

Related Articles