Hoop VideoHoop Viral

Dance Video: মাহি শ্রীবাস্তবের সাথে চুটিয়ে প্রেম করলেন রিতেশ পান্ডে, ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল

বাংলা, হিন্দি সিনেমার নতুন ভোজপুরি সিনেমা কিন্তু এখন বেশ জনপ্রিয়তা অর্জন করছে, নতুন প্রজন্মের ছেলে মেয়েরা বাংলা, হিন্দি, সিনেমা দেখার পাশাপাশি ভোজপুরি সিনেমা, ভোজপুরি গান এবং ভোজপুরি নাচ দেখতেও বেশ অভ্যস্ত হয়ে যাচ্ছে। অসাধারণ এই ভিডিও গুলো বেশ পছন্দ করে সকলেই আসলে মানুষের ব্যস্ততম জীবনে মানুষ যখন একটু আনন্দ খুঁজতে চায়, তখন বাংলা, হিন্দি গানের পাশাপাশি এই সাময়িক আনন্দ দেওয়ার মতন এই নাচ গানগুলো বেশ জনপ্রিয়তা অর্জন করে।

আসলে এই ধরনের সিনেমাগুলো যে অনেকদিন পর্যন্ত মানুষের মনে দাগ কেটে যায়, এমনটা কিন্তু নয়, এই ধরনের সিনেমা অনেকদিন পর্যন্ত মানুষকে আনন্দ দিতে পারে। তাইতো সিনেমা গুলি অনেক পুরনো হওয়ার শর্ত নতুন নতুন করে গানগুলি আবারো ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভাইরাল হচ্ছে, ভোজপুরি সিনেমা জগতের দিনেশ লাল যাদব, খেসারি লাল যাদব এছাড়াও অনেক নতুন নতুন অভিনেতা- অভিনেত্রীরা এখানে অভিনয় করতে আসছেন নায়িকাদের তালিকাও কিন্তু কম নয়, সবাই কিন্তু বেশ সুন্দরী।

নায়িকাদের মধ্যে সবার মন জয় করে নিয়েছেন, আম্রপালি দুবে, অক্ষরা, মোনালিসা এছাড়াও আছেন অনেকে। তবে আজকে এই সেই রকম কোন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীর ভিডিও শেয়ার করব না, আজকে যাদের শেয়ার করব, তারাও কিন্তু নবাগতা এবং জনপ্রিয়তার শিখরে আস্তে আস্তে উঠে আসতেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পর্দায় অসাধারণ একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে অসাধারণ কায়দায় নাচ পরিবেশন করেছেন আমাদের সকলের প্রিয় অভিনেতা রিতেশ পান্ডে।

‘হোলি মে দিলোয়ারা কারে ধাক ধাক’ এই গানের সঙ্গে দুর্দান্ত নাচলেন আমাদের সকলের প্রিয় অভিনেতা। রিতেশ এর সাথে হোলির দিনে কোমর দুলিয়ে নাচলেন মাহি শ্রীবাস্তব। নতুন প্রজন্মের কাছে কিন্তু মাহি শ্রীবাস্তব বেশ জনপ্রিয় একজন ভোজপুরি নায়িকা, তার রূপের জাদুতে মোহিত গোটা পুরুষ দুনিয়া। তবে দেরি কেন আপনিও দেখে নিতে পারেন, অসাধারণ এই নাচের ভিডিওতে ভিডিওটা একবার নয় বারবার দেখতে ইচ্ছা করবে। ‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি’ এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে সর্বত্র। দুদিন আগেই ইতিমধ্যেই বারো দুঃখ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। গানটি গেয়েছেন রিতেশ পান্ডে আর শিল্পী রাজ। ইচ্ছা করলে আপনিও দেখে নিতে পারেন, অসাধারণ এই ভিডিওটি।

Related Articles