whatsapp channel

১৩ তম জন্মদিনে ছেলেকে বিশেষ সারপ্রাইজ রচনা ব্যানার্জীর, রইল ছবি

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি প্রায় সব সময় ব্যস্ত থাকেন নিজের কাজ নিয়ে। তাকে অনেক দিনই বড় পর্দায় দেখা যায় না। কিন্তু তার অনুরাগীদের জন্য ইনস্টাগ্রামে তিনি তার বিভিন্ন রকম…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি প্রায় সব সময় ব্যস্ত থাকেন নিজের কাজ নিয়ে। তাকে অনেক দিনই বড় পর্দায় দেখা যায় না। কিন্তু তার অনুরাগীদের জন্য ইনস্টাগ্রামে তিনি তার বিভিন্ন রকম ছবি পোস্ট করতে থাকেন। যেমন কোন জায়গায় ঘুরতে গেলে বা কোন বিশেষ অনুষ্ঠানে ভক্তদের শুভেচ্ছা এবং শুভ বার্তা জানাতে ভোলেন না অভিনেত্রী। এছাড়া তিনি তার ছেলের সাথেও ইনস্টাগ্রামে মাঝেমাঝেই ফটো পোস্ট করে। কিন্তু আজকে বিশেষ কারণে তার ছেলের সঙ্গে তিনি ফটো পোস্ট করেছেন।

আজকে তার ছেলের জন্মদিনে তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন ইনস্টাগ্রামে। তার সাথে তার ছেলের ছবি পোস্ট করেছেন। তার ছেলের নাম প্রনিল বসু। অভিনেত্রী তার ছেলেকে বেশ সুন্দর করে শুভেচ্ছা জানিয়েছেন। এই পোস্টে নেটিজেনরা তার ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন এবং ২৬ হাজারের ওপর এই ছবিতে লাইকও পড়েছে।

প্রসঙ্গত অভিনেত্রী জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ সারাদিন ব্যস্ত থাকে। তাও মাঝেমধ্যে তিনি ছুটি নিয়ে বেরিয়ে পড়েন বিদেশে। সেখান থেকেই কিছু কিছু ছবি তিনি পোস্ট করেন এবং সেই মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এছাড়া অভিনেত্রী অনেকদিন তাকে কোন সিনেমায় দেখা যায়নি। এছাড়া তিনি আগে তামিল, তেলেগু, হিন্দি ছবি করেছেন অনেক মানুষের। দেখুন রচনার করা সেই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media