Hoop VideoHoop Viral

VIRAL: ফাঁকা বাগানে ঋতুর সঙ্গে তুমুল রোম্যান্স করলেন কাল্লু, রাতের ঘুম কাড়বে এই ভিডিও

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখম বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। ছবির পাশাপাশি ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর বর্তমানে এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন বর্তমান প্রজন্মের কিছু গায়ক তথা নায়ক। নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব, খেসারি লাল যাদব, পবন সিং হলেন তাদের মধ্যে অন্যতম। তবে এই তালিকায় নবাগত হিসেবে নিজেকে সংযুক্ত করেছেন ভোজপুরী গায়ক তথা নায়ক অরবিন্দ আকেলা কাল্লু (Arvind Akela Kallu)। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের স্থান সবসময় উঁচুতে। এই তালিকায় মোনালিসা, স্বপ্না চৌধুরী, আম্রপালি দুবে, কাজ রাঘবানির মতো অভিনেত্রীরা বিখ্যাত। তবে এই তালিকায় ঋতু সিং (Ritu Singh) নামটিও বেশ নজরকাড়া। অভিনেত্রীর কায়িক সৌন্দর্যে মুগ্ধ হন দর্শকরা।

আর এবার এই দুই শিল্পীর একটি মিউজিক ভিডিও ব্যাপকভাবে ভাইরাল হল সামাজিক মাধ্যমে। ‘পাওয়ার টানাটান’ নামের ভোজপুরী গানে দেখা গেল দুজনকে। এই গানের ভিডিওর শুরুতেই নায়িকাকে দেখা গেল গোল্ডেন রংয়ের লেহেঙ্গায়। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে নায়িকার বক্ষবিভাজিকা ও নাভিস্থল। অন্যদিকে নায়ককে নীল জ্যাকেট, টিশার্ট ও জিন্সে দেখা গেল। দুজনে রোমান্স করলেন ভিডিও জুড়ে। কখনো নির্জন কোনো স্থানে শুয়ে, কখনো খড়ের উপর বসে, আবার কখনো ঘনিষ্ঠ হয়ে উঠলেন তারা।

কাল্লু ও ঋতুর রোমান্টিক ভিডিও মকনে জয় করেছে নেটিজেনদের। অল্পবয়সী ভিউয়ার্সরা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন ভিডিওটি। ‘সরকারি লো খাটিয়া জাদা লাগে’ ছবির এই গানটি গেয়েছেন খোদ নায়ক অরবিন্দ অকেলা কাল্লু ও প্রিয়াঙ্কা সিং। এই গানের সাহসী সব দৃশ্যের সঙ্গে চটুল লিরিক্স বেশ মন জয় করেছে শ্রোতাদের। গানটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন ইউটিউবে। তাই ট্রেন্ডিং ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে এই গানের ভিডিও।

Related Articles