Hoop PlusTollywood

Ankush Hazra: গুরুতর চোট পেয়ে শয্যাশায়ী, নতুন বছরের এ কেমন শুভেচ্ছা জানালেন অঙ্কুশ!

নতুন বছরের শুরুর সঙ্গে সঙ্গে নতুন নতুন লুকে ধরা দিচ্ছেন অভিনেতা অভিনেত্রী। বর্ষশেষ এবং বর্ষবরণের আনন্দের জোয়ারে গা ভাসিয়েছেন তারকারা। কিন্তু অঙ্কুশ হাজরার (Ankush Hazra) ক্ষেত্রে বিষয়টা একটু অন্য রকম। নতুন বছরটা দুর্ঘটনার মধ্যে দিয়ে শুরু হল অভিনেতার। পায়ে চোট পেয়েছেন তিনি। নিজের ছবির শুটিং করতে গিয়েই আহত হয়েছেন অঙ্কুশ। ফলতঃ বিছানায় শুয়েই নতুন বছর ২০২৪ কে স্বাগত জানালেন অভিনেতা।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন অঙ্কুশ। মাঝে মধ্যেই নানান মজার পোস্ট করতে দেখা যায় তাঁকে। আর সেই সব ছবি, ভিডিও বেশ উপভোগও করেন নেট নাগরিকরা। কিন্তু সম্প্রতি অঙ্কুশের শেয়ার করা পোস্ট দেখে দুশ্চিন্তায় কপালে ভাঁজ পড়ল অনুরাগীদের। একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। সেখানে দেখা যাচ্ছে, হাঁটুতে নি ক্যাপ পরে বিছানায় আধ শোয়া হয়ে রয়েছেন তিনি। মুখে ব্যাজার ভাব।

ক্যাপশনে অঙ্কুশ লিখেছেন, ‘আমার ২০২৪ এই ভাবেই শুরু হতে চলেছে। মির্জা ছবিতে স্টান্ট করার সময় গুরুতর ভাবে আহত হয়েছি। যন্ত্রণা সত্যিই অসহনীয় কিন্তু ২০২৪ আমার কাছে চিরকাল স্পেশ্যাল হয়ে থাকবে কারণ মির্জা-ই হবে ২০২৪ এ আমার প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি। আর আমি নিজের রক্ত, ঘাম দিয়ে দেব এই ছবির জন্য। শুধু আপনাদের সকলের ভালোবাসা, সমর্থন এবং প্রার্থনা চাই। তোমাদের সকলের জন্য ভালোবাসা। তোমাদের সবার নতুন বছর খুব খুব খুব ভালো কাটুক। আমার বর্ধিত পরিবার হওয়ার জন্য ধন্যবাদ’।

কমেন্ট বক্সে দ্রুত সুস্থ হয়ে ওঠার বার্তা দিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ও। ঐন্দ্রিলা সেন কমেন্ট করেছেন, ‘আমারটাও দেখানো দরকার’। যদিও অভিনেত্রীও আহত হয়েছেন কিনা তা জানা যায়নি স্পষ্ট ভাবে। অঙ্কুশের অনুরাগীদের দীর্ঘ প্রতীক্ষিত ছবি মির্জা। অঙ্কুশ হাজরাকে বেশ অন্য রকম লুকেও দেখা যেতে চলেছে এই ছবিতে। তবে ছবিটি কবে মুক্তি পাবে তা এখনো জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Related Articles