Hoop PlusTollywood

Soumitrisha Kundu: ‘অনেকে মনে আঘাত দিয়ে কথা বলেন’, ট্রোলিং নিয়ে অবশেষে মুখ খুললেন সৌমিতৃষা

ছোটপর্দা ছেড়ে বড়পর্দায় পা রাখলেও টেলিভিশনের দর্শকদের কাছে সৌমিতৃষা কুণ্ডু্র (Soumitrisha Kundu) পরিচয় এখনো ‘মিঠাই’ নামে। বড়পর্দার দর্শকদের কাছে অবশ্য তিনি এখন ‘রুমি’ নামে পরিচিত। খ্যাতি ক্রমেই বাড়ছে সৌমিতৃষার। তবে জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে নিন্দাও কিন্তু কম হচ্ছে না তাঁর। ‘প্রধান’ দেবের নায়িকা হয়ে সিনেমায় ডেবিউ করেছেন অভিনেত্রী। ভক্তরা তো অত্যন্ত খুশি। কিন্তু নিন্দুকের সংখ্যাও কম নেই তাঁর। প্রায় দিনই কোনো না কোনো কারণে ট্রোলের মুখে পড়তে হচ্ছে সৌমিতৃষার। অভিনেত্রীর মনের অবস্থা কেমন এখন?

কখনো গুঞ্জন ছড়াচ্ছে, তারকা হয়ে নাকি অহংকারী হয়ে উঠেছেন সৌমিতৃষা। আবার কখনো মিঠাই এর সহ অভিনেত্রী নাম না করেই তুলছেন বিষ্ফোরক অভিযোগ। কটাক্ষের পর কটাক্ষ উড়ে আসছে সৌমিতৃষার দিকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং নিয়ে সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলেছেন অভিনেত্রী। তিনি বলেন, কেউ যদি ভালো বলে তাহলে খারাপটাকেও একই ভাবে গ্রহণ করতে হবে। তাই তাঁর খারাপ লাগে না।

সৌমিতৃষা আরো বলেন, কেউ যদি ভালো মনে বলেন, কেউ কেউ আবার মনে আঘাত দিয়েও কথা বলেন। সেটা সৌমিতৃষা বুঝতে পারেন। তবে তিনি এও বলেন, ঘুম থেকে উঠে যেদিন তিনি নিজের নামটা শুনতে পান সেদিন খুব ভালো লাগে। মানুষ তাঁকে নিয়ে চর্চা করছে, এতেই সৌমিতৃষার ভালো লাগে। বরং যেদিন সকালে উঠে নিজের নামটা শুনতে পান না সেদিনই বরং খারাপ লাগে।

পেশাগত জীবনে পাশাপাশি সৌমিতৃষার ব্যক্তিগত জীবন নিয়েও কিন্তু চর্চা কম হয় না। বিশেষ করে তিনি কার সঙ্গে সম্পর্কে রয়েছেন তা জানার জন্য উদগ্রীব হয়ে থাকেন সকলেই। অনেকের সঙ্গে নামও জড়ায় তাঁর। এদিন সৌমিতৃষা স্পষ্ট বলেন, তিনি এমন কাউকেই খুঁজে পাননি যাকে নিয়ে সংসার করার মতো স্বপ্ন দেখতে পারেন। বরং এটা তাঁর কেরিয়ার তৈরির সময়। তাই ওই দিকেই এখন নজর দিচ্ছেন তিনি।

Related Articles