Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কপাল পুড়ল শ্রাবন্তীর, অভিনেত্রীকে সরিয়ে জায়গা দখল কৌশানীর!

নতুন বছরে একগুচ্ছ সিনেমা উপহার দিয়ে সিনেপ্রেমীদের মন খুশি করার দিতে চলেছেন পরিচালকরা। আর টলিউডের সিনেমা নির্মাতাদের প্রসঙ্গ উঠলে শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shinoprosad Mukherjee) এবং নন্দিতা রায়ের (Nandita Roy) উল্লেখ হবে না তা হতে পারে না। জুটি বেঁধে অনেক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তাঁরা, যেগুলি বারে বারে মন ছুঁয়ে গিয়েছে আপামর বাঙালি দর্শকদের। হিন্দিতেও রিমেক হয়েছে তাঁদের ছবির। এবার নতুন বছরে আরো দুটি চমক দিতে চলেছেন তাঁরা।

এমনিতে সারা বছর ধরেই ছবির ঘোষণা করে থাকেন শিবপ্রসাদ নন্দিতা জুটি। নতুন বছরে আরো একটি ছবি নিয়ে আসছেন তাঁরা। সব থেকে বড় চমক হল, এই সিনেমার হাত ধরেই বাংলায় কামব্যাক করতে চলেছেন বর্ষীয়ান অভিনেত্রী রাখি গুলজার। তবে শুধু এই একটি ছবিই নয়। গুঞ্জন বলছে, আরো একটি ছবি উপহার দেবেন তাঁরা, যেখানে গল্পে থাকতে চলেছে বড়সড় চমক। শিবপ্রসাদ নন্দিতার সিগনেচার স্টাইলে পরিবারের গল্প তো থাকবেই। এছাড়াও থাকছে নতুন কোনো বার্তা।

এর সঙ্গে সঙ্গেই সংবাদ শিরোনামে উঠে আসছে টলিউডের দুই নায়িকার নাম। শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং কৌশানী মুখোপাধ্যায়। ২০২৩ এই রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ সিরিজে কৌশানীকে সম্পূর্ণ নতুন রূপে পেয়েছিল দর্শক। তাঁর অভিনয় ব্যাপক প্রশংসিত হয়েছিল। এছাড়া ‘প্রজাপতি’ ছবিতেও অভিনয় করেছিলেন কৌশানী। তাঁর একেবারে অন্য রকম এক লুক দেখেছিল দর্শক। এবার শোনা যাচ্ছে, শিবপ্রসাদ নন্দিতার নতুন ছবির জন্যও নাকি প্রস্তাব দেওয়া হয়েছে অভিনেত্রীকে। রাজিও নাকি হয়েছেন তিনি।

কিন্তু প্রশ্নটা হল, কোন ছবিতে দেখা যাবে কৌশানীকে? ইতিমধ্যেই শোনা গিয়েছে, রাখি গুলজারের সঙ্গে শিবপ্রসাদ নন্দিতার একটি ছবিতে নাকি থাকছেন শ্রাবন্তী। কিন্তু নয়া গুঞ্জন বলছে, শ্রাবন্তীকে সরিয়ে নাকি সেই জায়গা দখল করেছেন কৌশানী। তবে পুরোটাই রয়েছে গুঞ্জনের জায়গায়। এখনো পর্যন্ত নির্মাতাদের তরফে কোনো চূড়ান্ত ঘোষণাই করা হয়নি। সবটাই রয়েছে জল্পনার স্তরে।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

Related Articles