BollywoodHoop PlusHoop SportsHoop Trending

ঘরে এলো নতুন অতিথি, প্রথম সন্তানের নাম ঠিক করে ফেললেন বিরাট-অনুষ্কা!

সোমবারই বিরাট কোহলি ও অনুষ্কার শর্মার পরিবারে আগমন ঘটেছে নতুন অতিথির। মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে জন্ম গ্রহণ করেছে বিরুষ্কার প্রথম সন্তান। সোমবার দুপুরে ঘর আলো করে জন্ম নিয়েছে এক ফুটফুটে কন্যা সন্তানের। এই সদ্যজাতকে পেয়ে শর্মা ও কোহলি দুই পরিবারে খুশির অন্ত নেই। ইতমধ্যে ছোট্ট পরীকে নিয়ে বাড়ি ফিরেছেন ভারত অধিনায়ক ও অভিনেত্রী অনুষ্কা শর্মা।

মঙ্গলবার সকালেই বিরাট কোহালির ভাই বিকাশ কোহালি একটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, বিরুষ্কার কন্যা ছোট্ট দু’টি পা বেরিয়ে রয়েছে সাদা কম্বলের তলা থেকে। বিরুষ্কার পরিবারের তরফ থেকে এই প্রথম ছবিটি শেয়ার করা হয়েছে। কিন্তু সদ্যোজাতোর পুরোপুরি কোনো ছবি এখনো কোথাও প্রকাশ্যে আসেনি। এদিকে পুরো ভারতবাসী এই পাওয়ার কাপেলের মেয়েকে একঝলক দেখবে বলে অধীর আগ্রহী।

এরই মধ্যে সোশ্যাল মিডিয়াতে ছোট্ট বিরুষ্কার ছবি দুরন্ত গতিতে ভাইরাল হয়। এই সদ্যোজাত কি আদেও বিরুষ্কার সন্তান? মায়ের কোলে জুনিয়ার পরী। মা তার সন্তানের দিকে তাকিয়ে রয়েছেন অবাক দৃষ্টিতে। মায়ের মুখ খুব একটা স্পষ্ট নয়। কিন্তু অল্প দেখাতেই মনে হচ্ছে অভিনেত্রী অনুষ্কা শর্মার মতোই দেখতে। না এই সদ্যোজাত বিরুষ্কার সন্তান নয়। এরকম কোনো ছবি বিরুষ্কার পরিবার থেকে শেয়ার করা হয়নি। ২০০৯ সালে পেরেন্ট-২৪ এর একটি প্রতিবেদনে এই বাচ্চার একটি প্রতীকী হিসেবে ব্যবহার করা হয়েছিল। এছাড়াও ইউটিউব-সহ একাধিক প্ল্যাটফর্মে ক্লিকবেইট আর্টিকেলে এই ছবিটি সেলেব সন্তানদের প্রতীকী হিসেবে ব্যবহার করা হয়ে থাকে। কেউ মজার ছলে এই কাজ করেন।

এবার বিরুষ্কার পরীর কি নাম হয়েছে এই নিয়ে শুরু হয় জল্পনা কল্পনা। শোনা যাচ্ছে সদ্যোজাত’র নামকরণ হয়ে গিয়েছে। ঘরের মা লক্ষ্মীর কি নাম রাখলেন বিরাট-অনুষ্কা তা জানার জন্য বেশ আগ্রহী গোটা দেশ। শোনা গিয়েছে বিরুষ্কা সন্তানের নামকরণ করবেনা। করবেন এই বিরুষ্কার পারিবারিক গুরুজী অনন্ত বাবা। এর মধ্যেই আবার গুঞ্জন শোনা যাচ্ছে বিরুষ্কা নিজেরাই নাকি মেয়ের নাম দিয়েছে অন্বি। অন্বি শব্দের অর্থ হল অরণ্যের দেবতা। অনেকে বলছেন প্রকৃতির প্রতি ভালোবাসা দিয়ে মেয়ের এই নাম ঠিক করেছেন বিরুষ্কা। অন্বি কি আসল নাম বিরুষ্কার সন্তানের নাম সেই নিয়ে একটু তো ধোঁয়াশা রয়েছে। কারণ বিরুষ্কা আর তার পরিবার থেকে এখনো কিছু জানানো হয়নি। এখন শুধু সময়ের অপেক্ষা। আর এই নাম কি অনন্ত বাবা ঠিক করলেন। সময় হলে এর উত্তর জানা যাবে।

Related Articles