whatsapp channel
Bengali SerialHoop Plus

Mishmee Das: ‘আমরা সত্যি সম্পর্কে আছি’, রণজয়কে পাশে নিয়ে বিষ্ফোরক মিশমি!

সপ্তাহ কয়েক হল শুরু হয়েছে জি বাংলার নতুন সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Bhesechhe)। শ্বেতা ভট্টাচার্য এবং রণজয় বিষ্ণুর (Ranojoy Bishnu) ‘ব্র্যান্ড নিউ’ জুটি কামাল দেখাচ্ছে প্রথম থেকেই। প্রথম দুই সপ্তাহেই সেরা পাঁচে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিকে। সেই সঙ্গে কিছু গুঞ্জনও ছড়িয়ে পড়েছে দর্শক মহলে। প্রেম করছেন রণজয় এবং মিশমি দাস (Mishmee Das)। দুজনেই এই সিরিয়ালে একসঙ্গে অভিনয় করছেন। ধারাবাহিক শুরু হতে না হতেই ছড়িয়ে পড়েছে এমন গুঞ্জন। আর এবার রণজয়ের সঙ্গে ছবি শেয়ার করেই বড়সড় বার্তা দিলেন খোদ মিশমি।

বেশ কিছুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছে, একসঙ্গে কাজ করতে গিয়ে নাকি গোপনে মন দেওয়া নেওয়া হয়েছে রণজয় এবং মিশমির। সিরিয়ালে অবশ্য ভাই বোনের চরিত্রে অভিনয় করছেন তাঁরা। কিন্তু একসঙ্গে কাজ করতে গিয়ে যে অনস্ক্রিন ভাই বোনও অফস্ক্রিনে প্রেমিক প্রেমিকা হয়ে ওঠেন তার উদাহরণ রয়েছে সকলের চোখের সামনেই। মিশমি রণজয়ের ক্ষেত্রেও কি তেমনটাই হয়েছে? উত্তর দিলেন মিশমি।

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। পাশাপাশি দাঁড়িয়ে রণজয় এবং মিশমি। কালো শার্ট প্যান্ট এবং ব্লেজার পরে দাঁড়িয়ে অভিনেতা। পাশে লাল কাটআউট বডিকন ড্রেস আর ব্লেজারে মিশমি। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমরা সত্যি সম্পর্কে আছি… ভাই-বোনের। দেখতে থাকুন কোন গোপনে মন ভেসেছে’। আসলে গুঞ্জনের সূত্র ধরেই মজা করেছেন মিশমি।

আসলে এর আগে সৌরভ দাস এবং দর্শনা বণিকের বিয়েতে একসঙ্গে দেখা গিয়েছিল মিশমি এবং রণজয়কে। সেখান থেকেই ছড়ায় সম্পর্কের গুঞ্জন। এ বিষয়ে সংবাদ মাধ্যমকে মিশমি বলেছিলেন, সবে মাত্র তিন দিনের শুটিং হয়েছে সিরিয়ালের। সেটে এসেই তিনি জানতে পেরেছিলেন যে রণজয় ওই বিয়ে বাড়িতে যাবে। আর সেখানে গিয়েও সারাক্ষণ কথা বলেননি দুজনে। নিজের নিজের বন্ধুদের সঙ্গে ছিলেন। রণজয়ও মজা করে বলেছিলেন, মিশমি এমন গুজব শুনলে নির্ঘাত আলট্রা শক পাবেন। যদিও তিনি জানেন না যে তাঁর প্রেমিক আছে কিনা। প্রেম করলে নিশ্চিত রেগে যাবেন। যদিও শোনা যাচ্ছে যে, বর্তমানে দুজনেই সিঙ্গেল।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই