Bengali SerialHoop Plus

Anubhav Kanjilal: বছরের শুরুতেই দুঃসংবাদ, প্রিয়জনকে হারালেন ‘মিলি’র অর্জুন

নতুন বছরের শুরুতেই খারাপ খবর শোনালেন অভিনেতা অনুভব কাঞ্জিলাল (Anubhav Kanjilal)। নিজের দীর্ঘ ১৫ বছরের সঙ্গীকে হারাতে হল তাঁকে। প্রিয়জনকে হারিয়ে ভেঙে পড়েছেন অনুভব। সোশ্যাল মিডিয়ায় মনের কষ্ট উজাড় করে দিয়েছেন তিনি। দীর্ঘদিনের সঙ্গীর সঙ্গে ছবি শেয়ার করে তাকে চিরবিদায় জানিয়েছেন ‘মিলি’র নায়ক। দেখে চোখ জলে ভিজেছে নেটিজেনদেরও।

নিজের দীর্ঘদিনের পোষ্য কোকো কে হারিয়েছেন অনুভব। অভিনেতার পরিবারে দীর্ঘ ১৫ বছর ধরে ছিল সারমেয়টি। রবিবার সকালে মৃত্যু হয় তার। নিজের ফেসবুক হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন অনুভব। সেখানে দেখা যাচ্ছে কোকো কে কোলে নিয়ে বসে রয়েছেন তিনি। দু হাতে তাকে ধরে খেলছেন তিনি। কোকোর মুখ দেখেও বোঝা যাচ্ছে বেশ যায় রয়েছে সে।

ছবিটি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ১৫ বছর বয়সে কোকো ছেড়ে চলে গেল তাঁদের। ব্যাঙ্গালোরে তাকে উদ্ধার করেছিলেন তাঁরা। তখন কোকোর বয়স ছিল মাত্র ১ বছর। সেই থেকেই তাঁদের পরিবারে রয়েছে কোকো। অনুভব লিখেছেন, ভিক্টোরিয়া সিক্রেট মডেলদের মতো হাবভাব ছিল কোকোর। তবে অপরিচিতদের সঙ্গে হ্যান্ডশেক করানোটা তাকে শেখানো গিয়েছিল। তারপর থেকে নতুন মানুষদের সঙ্গে হ্যান্ডশেক করত কোকো। খুব ভালো পোষ্য ছিল সে। অন্য পাড়ে ভালো থাকুক কোকো, অনেক চানাচুর খাওয়ার সুযোগ পাক সে, এটাই কামনা পর্দার অর্জুনের। কমেন্ট বক্সে অনুভবকে সান্ত্বনা দিয়েছেন তাঁর সহকর্মী এবং অনুরাগীরা।

প্রসঙ্গত, এই মুহূর্তে জি বাংলার ‘মিলি’ ধারাবাহিকে দেখা যাচ্ছে অনুভবকে। মুখ্য চরিত্র অর্জুনের ভূমিকায় অভিনয় করছেন তিনি। বস্তির রবিনহুড নামে জনপ্রিয় অর্জুন গরীব মানুষদের জন্য কাজ করে এবং অন্যায়ের বিরুদ্ধে সবসময় রুখে দাঁড়ায়। ভাগ্যের ফেরে তার চরম শত্রুর মেয়ে মিলির সঙ্গেই বিয়ে হয়ে যায় তার। এই বিয়ের কারণে নিজের প্রতিশোধের লক্ষ্য থেকে পিছিয়ে যাবে না তো অর্জুন? সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। প্রথম থেকেই সিরিয়ালটির টিআরপি নীচের দিকে রয়েছে। মাঝে শোনা গিয়েছিল, বন্ধ হয়ে যাবে সিরিয়ালটি। তবে এবার জানা যাচ্ছে, এত তাড়াতাড়ি শেষ হচ্ছে না মিলি। তবে টাইম স্লট হয়তো আবার বদলাতে পারে এই ধারাবাহিকের।

Related Articles