whatsapp channel

পরনে চুড়িদার মাথাভর্তি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন জনপ্রিয় অভিনেত্রী ঊর্বশী রাউতেলা!

উর্বশী রাউতেলা অভিনয় জগতে প্রবেশ করেছেন বেশ অনেকদিন হয়ে গেল। কিন্তু এখনো পর্যন্ত মাত্র কয়েকটি ছবি ও মিউজিক ভিডিও ছাড়া সেরকম কাজ করেননি তিনি। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে খুব একটা…

Avatar

HoopHaap Digital Media

উর্বশী রাউতেলা অভিনয় জগতে প্রবেশ করেছেন বেশ অনেকদিন হয়ে গেল। কিন্তু এখনো পর্যন্ত মাত্র কয়েকটি ছবি ও মিউজিক ভিডিও ছাড়া সেরকম কাজ করেননি তিনি। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে খুব একটা সন্দেহ না থাকলেও কেন যে তিনি বেশি ছবি পান না সেই নিয়ে বেশ দ্বন্দ্ব রয়েছে সিনেপ্রেমীদের মধ্যে। তবে ‘সানাম রে’ তে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছিলেন। সেলুলয়েড পর্দায় বেশি দেখা না গেলেও তাঁর অনুরাগীর সংখ্যা কিন্তু নেহাত কম নয়। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ জনপ্রিয় উর্বশী। সোশ্যাল মিডিয়ায় নিজের জনপ্রিয়তা ধরে রাখতে বেশ সিদ্ধহস্ত তিনি। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ৩৩ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। মাঝে মাঝেই নিজের ছবি বা ভিডিয়ো দিয়ে অনুরাগীদের মন জয় করতে পছন্দ করেন উর্বশী।

অভিনেত্রী নিজের বোল্ড মেকাপ আর বোল্ড ফটোশুটের জন্য বেশ জনপ্রিয়। সম্প্রতি আরব ফ্যাশন উইকে শো-স্টপার হিসেবে নিজের জায়গা করে নিয়েছিলে মডেল উর্বশী ৷ আর সেই ফ্যাশন শোয়ের ভিডিও শেয়ার করে সে কথা অনুরাগীদের জানিয়েছেন নায়িকা ৷ জানা যায়, এই প্রথম কোনও ভারতীয় আরব ফ্যাশনের জগতে পা রেখেছেন তিনি। সূত্র থেকে জানা গিয়েছে, উর্বশীর এই মেকআপে ব্যবহার হয়েছে প্রায় ২২ ক্যারেট সোনা এখানেই চমক শেষ নয় উর্বশীর পোশাকও মণিমুক্ত দিয়ে তৈরী আর তা নিজেই শেয়ার করেছিলেন অভিনেত্রী। যা মুহূর্তে হয়ে গিয়েছিল ভাইরাল।

উর্বশী আরো একটির জন্য বেশ জনপ্রিয়। নিজের লাভ লাইফ নিয়ে। সম্প্রতি বলিপাড়ায় গুঞ্জন ছিল ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার সাথে তিনি নাকি ডেট করছেন। কিন্তু পরবর্তী কালে অন্য রকম তথ্য। হার্দিক মডেল নাতাশার সাথে সুখে শান্তিতে ঘর করছেন আর তাদের এক ছেলেও আছেন। তারপর এটাও গুঞ্জন আসে যে ক্রিকেটার ঋষভ এবং উর্বশী প্রেম করছন। বিভিন্ন জায়গাতেই এই ক্রিকেট তারকা ও বলিউড অভিনেত্রী জুটি একসঙ্গে দেখা দিচ্ছিলেন। এমনকি ডিনার ডেটেও যাচ্ছিলেন। শেষে এই প্রেমও টিকলোনা। ঋষভ নিজের পুরোনো প্রেমিকা ইশা নেগীর কাছে ফিরে গেলেন। উর্বশী এই ক্রিকেটারের জীবন থেকে হয়ে গেলেন একেবারে ব্লকলিস্টে।

উর্বশীর প্রেম না টিকলেও তিনি সর্বদা রঙিন। এবার অভিনেত্রীর বিয়ে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। অভিনেত্রী চুপিসারে বিয়ে সেরে ফেললেন। সত্যি কি অভিনেত্রী বিয়ে করলেন। না না অভিনেত্রী এখনো বিয়ে করেননি। এটা একটা শ্যুটিং ফ্লোরের ছবি। অভিনেত্রী এই দিন সাদা প্রিন্টেড চুড়িদারের সাথে পীচ সালোয়ার-কামিজ পরা সরল দেশি নো মেক আপ আর মাথায় লম্বা বিনুনি করা ছিল। মাথায় সিদুঁর ও ছোট্ট টিপ পড়ে অভিনেত্রী ফ্লোরে ঢুকছিলেন। এই ভিডিও দেখে বোঝা যাচ্ছে পরবর্তী প্রকল্পে অভিনেত্রী এই সিম্পেল ভারতীয় বৌ এর চরিত্রে অভিনয় করেছেন। অবশ্য কোনো সিনেমা নাকি বৌ এর সাজ তা জানা যায়নি। অবশ্য এই ভিডিও নিজেই অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন। ক্যাপশনে জানালেন বড় কিছু হতে চলেছে। নিমেষে ভাইরাল এই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media