Hoop PlusTollywood

Parno Mittra: সাদা কালো বিকিনিতে নজরকাড়া পার্নো, ভিডিও ভাইরাল হতেই চোখ কপালে ভক্তদের

সোশ্যাল মিডিয়ায় কখন কে ভাইরাল হয়, কখন কাকে নিয়ে মাতামাতি শুরু হয় তা আগে থেকে বলার সাধ্য নেই কারোরই। উদাহরণস্বরূপ অভিনেত্রী পার্নো মিত্র (Parno Mittra) ইদানিং প্রায়ই উঠে আসছেন চর্চায়। ইন্ডাস্ট্রির দীর্ঘদিনের সদস্য পার্নো অবশ্য তাঁর অভিনীত কোনো সিনেমা নয়, বরং কিছু ছবির জন্য রয়েছেন আলোচনার কেন্দ্রে। অভিনেত্রীর বিকিনি ফ্যাশন দেখে আপাতত খাবি খাওয়ার জোগাড় নেটিজেনদের একটা বড় অংশের।

অতি সম্প্রতি ছুটি কাটিয়ে কলকাতা ফিরেছেন পার্নো। এতদিন শ্রীলঙ্কায় ভ্যাকেশনের মুডে ছিলেন তিনি। সঙ্গী হয়েছিলেন প্রিয় বান্ধবী। সেখান থেকে একের পর এক ছবি, ভিডিও ভাগ করে নিয়েছেন তিনি সোশ্যাল মিডিয়ায়। পরপর সমস্ত পোস্টে বিকিনিতে ধরা দিয়েছেন পার্নো। আর তাঁকে এমন বোল্ড লুকে দেখেই চোখ কপালে নেটিজেনদের।

হলুদ রঙের বিকিনিতে ধরা দিয়েছেন অভিনেত্রী। নীল জলের ধার ঘেষে সমুদ্র সৈকত দিয়ে হেঁটে যাচ্ছেন তিনি। নির্মেদ শরীরে পিছলে পড়েছে রোদ। কখনো আবার কালো বিকিনিতে সুইমিং পুলের জলে ভেসে বেড়াতে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে পার্নোর। সেখানে সাদা কালো বিকিনিতে দেখা গিয়েছে তাঁকে। গলায় নানা রঙের বিডসের হার এবং একটি মুক্তোর লকেট পরেছেন তিনি। কানে সোনালি হুপস। আবার পুলের জলে ভাসতেও দেখা গেল পার্নোকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওটিতেও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, ২০১১ সালে ‘রঞ্জনা আমি আর আসব না’ ছবির হাত ধরে বড়পর্দায় পা রাখেন পার্নো। তারপর থেকে আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। বেডরুম, আমি আর আমার গার্লফ্রেন্ডস, অপুর পাঁচালি, সাহেব বিবি গোলাম, আলিনগরের গোলকধাঁধা, নো বেড অফ রোজেস, ধর্মযুদ্ধ এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। টলিউডের দক্ষ অভিনেত্রীদের মধ্যে একজন পার্নো। সাহসী হিসেবেও নামডাক রয়েছে তাঁর। অনস্ক্রিনে একাধিক বার ভিন্ন ধরণের, বোল্ড চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। ২০২১ এ বিজেপিতেও যোগ দিয়েছিলেন পার্নো।

Related Articles