BollywoodHoop Plus

Monalisa: দীর্ঘ ১৬ বছরের সম্পর্ক, সপ্তম বিবাহবার্ষিকী তে স্বামীকে আদরে ভরালেন মোনালিসা

অন্তরা বিশ্বাস নামটা চিনতে পারলেন না তো? এই নামে অবশ্য কেউই প্রায় চিনতে পারবেন না তাঁকে। অবশ্য না চেনারই কথা। কারণ তিনি বেশি পরিচিত নিজের পর্দার নামে। কথা হচ্ছে মোনালিসার (Monalisa) ব্যাপারে। এই বাঙালি অভিনেত্রী অভিনয় করেছেন ভোজপুরি থেকে হিন্দি, দক্ষিণী এমনকি বাংলাতেও। বাঙালি দর্শকের কাছে অবশ্য তিনি বেশি জনপ্রিয় ‘ঝুমা বৌদি’ হিসেবে। হইচই প্ল্যাটফর্মের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’র দ্বিতীয় সিজনের মুখ্য চরিত্রে ছিলেন মোনালিসা। তাঁর অভিনয়, তাঁর লাস্যে তাক লেগে গিয়েছিল সকলের।

নয় নয় করে অভিনয় জগতে অনেকদিনই হয়ে গেল মোনালিসার। তবে ইন্ডাস্ট্রিতে কোনো গডফাদার না থাকায় প্রথমে কেউই তাঁকে সুযোগ দিতে রাজি ছিলেন না। কিন্তু ভোজপুরি ইন্ডাস্ট্রি তাঁকে সুযোগ দিয়েছিল। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওতে তাঁর অভিনয় দেখে চমক লেগে গিয়েছিল দর্শকদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন মোনালিসা। খুব কম সময়েই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নিজের নাম করে নিয়েছিলেন মোনালিসা। আসল নাম অন্তরা বিশ্বাস হলেও নিজের পর্দার নামেই বেশি পরিচিত তিনি।

ধীরে ধীরে অন্য ইন্ডাস্ট্রিতেও পরিচিতি বাড়তে থাকে তাঁর। একাধিক হিন্দি সিরিয়ালে নিজের অভিনয় দিয়ে দাগ কেটেছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তাঁর জনপ্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে ৫০ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। অনুরাগীদের আগ্রহ কীভাবে ধরে রাখতে হয় সেটা খুব ভালো ভাবেই জানেন মোনালিসা। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে উঁকি দিলেই চোখে পড়বে একের পর এক ফটোশুটের ছবি আর রিল ভিডিও। সম্প্রতি মোনালিসার একটি রিল ভিডিও নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে।

এবারে আর একা নন। স্বামী বিক্রান্ত সিংকে সঙ্গে নিয়ে একটি রিল ভিডিও বানিয়েছেন তিনি। দীর্ঘ ১৬ বছর ধরে একসঙ্গে রয়েছেন তাঁরা। সপ্তম বিবাহ বার্ষিকী উপলক্ষে একটি রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন তিনি। আর মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles