Hoop PlusHoop Viral

Nandini Didi: ‘রান্না ছেড়ে নায়িকা’, অভিনয়ের পর এবার মিউজিক ভিডিওতে নন্দিনী দিদি

খ্যাতির সিঁড়িতে তড়তড়িয়ে চড়ছেন নন্দিনী দিদি (Nandini Didi) ওরফে মমতা গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যারা লাইমলাইটে উঠে এসেছেন তাদের মধ্যে নন্দিনী দিদি অন্যতম। ডালহৌসির অফিস পাড়া চত্বরে এক চিলতে ভাতের হোটেল চালান তিনি। জিন্সের প্যান্ট, টিশার্ট আর গলায় ব্লুটুথ হেডফোন ঝোলানো ঝকঝকে নন্দিনীর দিকে হঠাৎ চোখ পড়ে এক ইউটিউবারের। তাঁর ভিডিও আপলোড হতে অচিরেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ‘স্মার্ট দিদি’ হিসেবে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।

ভাইরাল হওয়ার পর থেকেই ভিড় উপচে পড়ে নন্দিনী দিদির দোকানে। দোকানে খদ্দের বেড়েছে লক্ষণীয় ভাবে। বসার জায়গাও হয়ে উঠেছে অপ্রতুল। পাশাপাশি চাহিদা বুঝে আরো বেশি লোক আকর্ষণ করার জন্য মেনুতেও অনেক পরিবর্তন ঘটিয়েছেন নন্দিনী। শুধু তাই নয়, ডালহৌসির দোকানের পাশাপাশি সম্প্রতি নিউটাউনেও একটি নতুন রেস্তোরাঁ খুলেছেন তিনি। এই দোকানকে কেন্দ্র করেই আবারো চর্চায় উঠে এসেছেন নন্দিনী দিদি।

তবে ভাইরাল হয়ে শুধু যে দোকানেই লাভ বেড়েছে নন্দিনীর, তা কিন্তু নয়। বিনোদন জগতেরও অংশ হয়ে উঠেছেন তিনি। নিজস্ব ইউটিউব চ্যানেল আগেই খুলেছিলেন নন্দিনী। ইতিমধ্যেই ৪০ হাজার সাবস্ক্রাইবার হয়ে গিয়েছে তাঁর। চ্যানেলে ট্রাভেল ভ্লগ থেকে ফুড ভ্লগ উপলব্ধ রয়েছে সবই। পাশাপাশি অভিনয়েও ডেবিউ করে ফেলেছেন তিনি। ‘তিন সত্যি’ নামে একটি ছবিতে সাবিত্রী চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করেছেন নন্দিনী দিদি। এবার মিউজিক ভিডিওতেও অভিনয় করে ফেললেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় একটি ছোট ঝলক ভাইরাল হয়েছে সেই মিউজিক ভিডিওর। ভিডিওতে দেখা গিয়েছে একটি লাল হলুদ শাড়ি আর সাদা স্লিভলেস ব্লাউজ পরেছেন নন্দিনী দিদি। চুলে বাঁধা ছোট্ট একটি ক্লিপ। ছিমছাম সাজ তাঁর। পাশে দেখা গেল এক যুবককে। তাঁর পরনে প্যান্ট, কালো টিশার্ট আর তার উপরে জ্যাকেটের মতো করে পরা একটি চেক শার্ট। কমেন্টে একজন লিখেছেন, ‘রান্না ছেড়ে নায়িকা’। আরেকজন লিখেছেন, ‘যে মেয়ে নিজের বাবাকে সম্মান করতে জানে না তার এমন ভিডিও দেওয়া মানায় না’। তবে নন্দিনী দিদি কোনো উত্তর দেননি।

Related Articles