whatsapp channel
Bengali SerialHoop Plus

Sohini Banerjee: লন্ডন থেকে এলেন রাজপুত্র, মায়াবী প্রি ওয়েডিং এর ছবি শেয়ার করলেন সোহিনী

প্রেমের মাস এগিয়ে আসছে। সেই সঙ্গে বিয়ের মরশুমও শুরু হয়ে গিয়েছে নতুন করে। জানুয়ারি মাসেই একগুচ্ছ বিয়ে রয়েছে টলিপাড়ায়। আগামী ২৭ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন ‘উড়ন তুবড়ি’ খ্যাত অভিনেত্রী সোহিনী বন্দ্যোপাধ্যায় (Sohini Banerjee)। পাত্র দীর্ঘদিনের প্রেমিক জয়সূর্য গুপ্ত। দ্রুত এগিয়ে আসছে বিয়ের তারিখ। তার আগে অনুরাগীদের সঙ্গে প্রি ওয়েডিং ফটোশুটের ছবি শেয়ার করলেন সোহিনী। গুপ্ত। দ্রুত এগিয়ে আসছে বিয়ের তারিখ। তার আগে অনুরাগীদের সঙ্গে প্রি ওয়েডিং ফটোশুটের ছবি শেয়ার করলেন সোহিনী।

কনকনে শীতের চাদরে মুড়ে রয়েছে শহর। দোসর কুয়াশা। তার মধ্যেই ময়দানে জমল সোহিনী জয়সূর্যর রোম্যান্স। নীল শাড়ির সঙ্গে ফুল হাতা কালো ব্লাউজে ছিমছাম সাজে দেখা গেল অভিনেত্রীকে। পাশে মেরুন রঙা পাঞ্জাবি আর জিন্সে হবু স্বামী জয়সূর্য। শীতের সকালে আদুরে পোজে একের পর এক ছবি তুলেছেন দুজনে। সেই সব ছবির পাশাপাশি একটি রিল ভিডিও-ও শেয়ার করেছেন সোহিনী।

ক্লাস ইলেভেনে পড়ার সময়ই সে সময়ের কলেজ পড়ুয়া জয়সূর্যর সঙ্গে প্রেম হয় সোহিনীর। দীর্ঘ ১০ বছরেরও বেশিদিন ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা। অভিনয় জগতের সঙ্গে কোনো সম্পর্ক নেই সোহিনীর হবু স্বামীর। পেশায় ইঞ্জিনিয়ার জয়সূর্য বর্তমানে থাকেন লন্ডনে। বিয়ে উপলক্ষে গত সপ্তাহে তিনি কলকাতায় এসেছেন। বেস্ট ফ্রেন্ড স্বস্তিক ঘোষের কাছে আইবুড়োভাত খেয়েছিলেন সোহিনী। সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছিলেন স্বস্তিক। সেখানে দেখা গিয়েছে, থালা বাটিতে পঞ্চব্যঞ্জন সাজানো। তার সামনে বেগুনি রঙা শাড়ি ব্লাউজে বসেছেন সোহিনী। মাথায় মুকুট, গলায় মালা। কপালে চন্দনের টিপ পরিয়ে ‘বেস্টি’কে মজা করে আশীর্বাদ করতে দেখা গিয়েছিল স্বস্তিককে।

এর আগে সংবাদ মাধ্যমকে সোহিনী জানিয়েছিলেন, কেনাকাটা নিয়ে চূড়ান্ত ব্যস্ত ছিলেন তিনি। ২৭ তারিখ বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। ২৬ তারিখ মেহেন্দি সেরেমনি আছে। বিয়ে হবে বাঙালি রীতি মেনেই। লাল বেনারসীতে সাজবেন সোহিনী। মেনুতেও থাকছে সব বাঙালি পদ। সোহিনী জানান, বিয়ের পর ছোট বিরতি নিয়ে এক বছর লন্ডনে থাকবেন তিনি। তারপর আবার ফিরবেন অভিনয়ে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই