whatsapp channel

Janhvi Kapoor: গোপনাঙ্গ ঢাকা পড়েছে শাড়ির আঁচলে, ব্লাউজ ছাড়াই ক্যামেরার সামনে জাহ্নবী

বর্তমানে তরুণ প্রজন্মেরই রমরমা বেশি বলিউডে (Bollywood)। নামীদামী তারকাদের সন্তানরা আজ দাপিয়ে বেড়াচ্ছে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। 'স্টার কিডস' (Star Kids) তকমা পেলেও তাঁদের অভিনয় দক্ষতা নিয়ে যথেষ্ট প্রশ্ন ওঠে। আর…

Nirajana Nag

Nirajana Nag

বর্তমানে তরুণ প্রজন্মেরই রমরমা বেশি বলিউডে (Bollywood)। নামীদামী তারকাদের সন্তানরা আজ দাপিয়ে বেড়াচ্ছে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ‘স্টার কিডস’ (Star Kids) তকমা পেলেও তাঁদের অভিনয় দক্ষতা নিয়ে যথেষ্ট প্রশ্ন ওঠে। আর বলিউডের তরুণ প্রজন্মের কথা উঠলে জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) নাম উঠে আসা স্বাভাবিক। প্রয়াত সুপারস্টার নায়িকা শ্রীদেবী এবং প্রযোজক বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী। ২০১৮ সালে ধর্মা প্রোডাকশনের ছবি ‘ধড়ক’ এর হাত ধরে বলিউডে পা রাখেন তিনি। মা শ্রীদেবী দেখে যেতে পারেননি মেয়ের ডেবিউ। প্রয়াত মায়ের আশীর্বাদ সঙ্গে নিয়েই অভিনয়ের কেরিয়ার শুরু করেছিলেন জাহ্নবী।

প্রথম ছবি সাফল্য পায়নি জাহ্নবীর। কিন্তু তিনি থেমেও থাকেননি। প্রযোজকরা একের পর এক ছবির প্রস্তাব এনেছেন জাহ্নবীকে ভেবে। ‘গুঞ্জন সাক্সেনা; কার্গিল গার্ল’, ‘রুহি’, ‘মিলি’র মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। নিন্দুকদের পাশাপাশি অনুরাগীদের সংখ্যাও কিন্তু কম নেই জাহ্নবীর। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় তাঁর আলাদাই খ্যাতি রয়েছে। ইনস্টাগ্রামে ২৩ মিলিয়নের বেশি ফলোয়ার রয়েছে জাহ্নবীর। সেখানে মাঝে মাঝেই ফটোশুটের ছবি, রিল ভিডিও শেয়ার করেন তিনি অনুরাগীদের জন্য। পাশাপাশি অন্যান্য পেজ থেকেও শেয়ার করা হয় তাঁর ছবি, ভিডিও।

সম্প্রতি জাহ্নবীর একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। এটি একটি ফটোশুটের ভিডিও। একের পর এক পোজ দিয়ে কীভাবে ছবি তোলেন তিনি সেটাই উঠে এসেছে এই ভিডিওতে। কালো এবং রূপোলি শাড়ি এবং গোলাপি ফিনফিনে শাড়িতে ধরা দিয়েছেন জাহ্নবী। ব্লাউজ ছাড়া, ঊর্দ্ধাঙ্গে আঁচল জড়িয়ে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। জাহ্নবীর এই লাস্যময়ী রূপ দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন ভক্তরা।

উল্লেখ্য আগামীতে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন জাহ্নবী। ‘আর আর আর’ খ্যাত জুনিয়র এনটিআর এর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই সেই ছবিতে জাহ্নবীর লুক প্রকাশ্যে এসেছে। তাঁকে নতুন অবতারে দেখার অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই