whatsapp channel
Hoop Viral

Nandini Didi: নিউটাউনের নতুন দোকানে শ্যাম্পেন নিয়ে বচসা, তুমুল বিতর্কের মুখে নন্দিনী দিদি

লাইমলাইট থেকে সরার নামই করছেন না নন্দিনী দিদি (Nandini Didi)। ডালহৌসির অফিস পাড়ার ভাতের হোটেল চালানো নন্দিনী বর্তমানে কার্যত নেটপাড়ার সবথেকে পরিচিত মুখ। ডালহৌসির এক চিলতে দোকান থাকাকালীন ভাইরাল হয়েছিলেন তিনি। সেই সুযোগ নিয়ে নিউ টাউনেও ঝাঁ চকচকে নতুন দোকান খুলে ফেলেছেন নন্দিনী। এবার সেই দোকান নিয়েই বাঁধল গণ্ডগোল।

ভাইরাল হওয়ার সম্পূর্ণ লাভ তুলে নিয়েছেন নন্দিনী। দোকানে খদ্দের বেড়েছে লক্ষণীয় ভাবে। বসার জায়গাও হয়ে উঠেছে অপ্রতুল। পাশাপাশি চাহিদা বুঝে আরো বেশি লোক আকর্ষণ করার জন্য মেনুতেও অনেক পরিবর্তন ঘটিয়েছেন নন্দিনী। অন্য দিকে নিউটাউনের আকাঙ্খা মোড়ে একটি নতুন রেস্তোরাঁ খুলেছেন তিনি। যেটির নাম রেখেছেন ‘নন্দিনীদির হেঁশেল’। গত ১২ জানুয়ারি থেকে এই রেস্তোরাঁটি খুলেছে। সকাল ১১টা থেকে রাত ১১টা পর্যন্ত খোলা থাকছে দোকানটি।

সম্প্রতি একটি ভিডিওর জেরে আবারো লাইমলাইট কেড়ে নিয়েছেন নন্দিনী এবং তাঁর নতুন দোকান। ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি হাতে শ্যাম্পেনের বোতল নিয়ে ঢুকে পড়েন নন্দিনী দিদির দোকানে। ঢুকেই বন্ধ করে দেন দরজা। আর টেবিল ধরে টানাটানি শুরু করেন বোতল খোলার জন্য। কিন্তু রুখে দাঁড়ান নন্দিনী। দরজা বন্ধ দেখে প্রচণ্ড রেগে যান তিনি। সাফ জানিয়ে দেন, তাঁর দোকানের ভেতরে শ্যাম্পেন খোলা যাবে না। তারপরেও ওই ব্যক্তি জোর করতে থাকেন। কিন্তু নন্দিনী সাফ জানিয়ে দেন, তাঁর দোকানে মদের বোতল খোলা যাবে না।

যদিও এই ভাইরাল ভিডিওটি দেখে নেটিজেনদের একাংশ কটাক্ষ করেছেন। অনেকের মতে, এটা সম্ভবত পাবলিসিটি স্টান্ট। সবটা জেনেশুনেই এমন কাণ্ড তিনি ঘটিয়েছেন প্রচারে থাকতে। ভাইরাল হতেই নাকি এই সব ঘটিয়েছেন তিনি নিজেই। যদিও এই ভিডিও টির বিষয়ে আর কোনো মন্তব্য করেননি নন্দিনী দিদি। তাঁর হোটেলে এখনো অবশ্য বেশ ভালোই ভিড় হয়। অনেকে খেতে যান, আবার অনেকে যান ভিডিওতে ভিউয়ের জন্য।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই