Hoop PlusTollywood

Rituparna Sengupta: সুস্থ হয়েও হাসপাতালে আটকে ঋতুপর্ণার মা, হেনস্থায় রেগে আগুন অভিনেত্রী

আচমকাই রেগে আগুন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। মায়ের অকারণ হেনস্থার অভিযোগ তুলে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। দিন কয়েক আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঋতুপর্ণার অসুস্থ মা নন্দিতা সেনগুপ্ত। দক্ষিণ কলকাতার এক নামী হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। তবে এখন তিনি সুস্থ হয়ে উঠেছেন। কিন্তু তা সত্ত্বেও মাকে হাসপাতাল থেকে বাড়িতে ফিরিয়ে আনতে পারছেন না অভিনেত্রী। সংবাদ মাধ্যমের বিরুদ্ধে বিরক্তি উগরে দিয়েছেন তিনি।

জানা গিয়েছে, উচ্চ রক্তচাপ এবং মূত্রনালীর সংক্রমণের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঋতুপর্ণার মা নন্দিতা সেনগুপ্ত। দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। গত ২৫ জানুয়ারি হাসপাতালে ভর্তি হন তিনি। জানা গিয়েছে, বেশ অনেকদিন ধরেই ডায়াবেটিসের সমস্যায় ভুগছিলেন অভিনেত্রীর মা। তবে এখন তিনি সুস্থ আছেন। বৃহস্পতিবারই নাকি হাসপাতাল থেকে ছুটি দিয়ে দেওয়া হয় তাঁকে। কিন্তু তিনি বাড়ি ফিরে আসতে পারেননি তিনি। কেন?

ঋতুপর্ণা জানান, এক হেলথ ইনস্যুরেন্স কোম্পানির অসহযোগিতার জন্য হাসপাতাল থেকে বাড়ি ফিরতে পারেননি তাঁর মা। সংবাদ মাধ্যমের কাছে ক্ষোভ, বিরক্তি উগরে দেন অভিনেত্রী। তিনি বলেন, সাংঘাতিক সমস্যা চলছে মেডিক্লেম সংস্থার সঙ্গে। দুদিন আগে হাসপাতাল থেকে ছাড়া পেলেও বাড়ি ফিরতে পারেননি তাঁর মা। ঋতুপর্ণা বলেন, তিনি চাইলেই বিষয়টা সেটল করতে পারেন। কিন্তু বীমা সংস্থার প্রতারণা দেখেই তিনি অভিযোগ করেছেন।

ক্ষুব্ধ ঋতুপর্ণা আরো বলেন, তাঁর সঙ্গেই যদি এমনটা ঘটে তাহলে বাকিরা কতটা নিরাপদ থাকবেন তিনি জানেন না। সংস্থা যা যা নথিপত্র চেয়েছে সবই তিনি দিয়েছেন। তারপরেও একজন বয়স্কা মহিলাকে হেনস্থা করে চলেছে তারা। এতে তাঁর মা দ্বিগুণ অসুস্থ হয়ে পড়েছেন। অন্যদিকে সংশ্লিষ্ট এজেন্ট সংবাদ মাধ্যমকে বলেন, তারা প্রায় শেষ পর্যায়ে রয়েছেন। দ্রুত সমস্যার সমাধান হয়ে যাবে। তবে ঋতুপর্ণার অভিযোগ নিয়ে  আর কোনও পালটা কোনো মন্তব্য করা হয়নি সংস্থার তরফে।

Related Articles