Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শুটিং শুরু হতে না হতেই ফাঁস শ্রাবন্তীর ‘দেবী চৌধুরানী’র নেপথ্যের দৃশ্য

কিছুদিন আগেই ‘দেবী চৌধুরানী’ (Devi Chowdhurani) ছবির শুটিং শুরু হওয়ার খবর জানিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। বাংলা সিনে দুনিয়ার বহু প্রতীক্ষিত ছবি হতে চলেছে এটি। শুভ্রজিৎ মিত্রের পরিচালনায় সাহিত্যসম্রাট বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস অবলম্বনে এই ছবিটিকে ঘিরে অনেক দিন ধরেই উন্মাদনা চোখে পড়ছিল দর্শকদের। আর সে কথা মাথায় রেখেই শুটিংয়ের সময়েও নেওয়া হয়েছিল অধিক সতর্কতা। তা সত্ত্বেও ঘটেই গেল ঘটনাটা।

অনেক সময়ই বিভিন্ন ছবির শুটিংয়ের ছবি ভাইরাল হয়ে থাকে। বাংলা বা হিন্দি ছবির শুটিংয়ের দৃশ্য দেখার জন্যও বেশ উদগ্রীব থাকেন আমজনতা। শুটিংয়ের ছবি যাতে বাইরে না আসে তার জন্য ছিল বেশ কড়াকড়ি। পরিচালক স্পষ্ট করে দিয়েছিলেন, ছবি মুক্তির আগে যেন শুটিংয়ের ছবি প্রকাশ্যে না আসে। কিন্তু ঘটনাচক্রে দেখা গেল অন্য রকম দৃশ্য। শুটিং শুরু হতে না হতেই ফাঁস হয়ে গেল দৃশ্য।

এই মুহূর্তে পুরুলিয়ায় চলছে ছবির শুটিং। সেখানেই শুটিংয়ের ফাঁকে আশপাশের প্রাকৃতিক পরিবেশ এবং দেবী চৌধুরানী ওরফে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পায়ের ছবি ভাইরাল হয়ে যায়। যদিও পর মুহূর্তেই ডিলিট করে দেওয়া হয় সেটি। গত ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছে ছবির শুটিং।

প্রসঙ্গত, দেবী চৌধুরানী ছবির একটি পোস্টার শেয়ার করে শ্রাবন্তী লিখেছিলেন, ‘আপনাদের সবার আশীর্আশীর্বাদ, ভালোবাসা এবং শুভেচ্ছা নিয়ে আমাদের বহু প্রতীক্ষিত প্রোজেক্ট দেবী চৌধুরানী শুটের দিকে প্রথম পদক্ষেপ নিতে চলেছে আজ। আপনাদের সঙ্গে খুব শীঘ্রই দেখা হবে প্রেক্ষাগৃহে। জয় ভৈরবী’। এই ছবিটির জন্য নিজেকে বিশেষ ভাবে তৈরি করেছেন শ্রাবন্তী। ওয়ার্কশপের ছবি শেয়ার করেছিলেন খোদ পরিচালক শুভ্রজিৎ। ঘোড়সওয়ারি করতেও দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। শোনা গিয়েছিল, এটিই এখনো পর্যন্ত সবথেকে বেশি বাজেটের ছবি হতে চলেছে টলিউডে। বাংলা ছাড়াও আরো একাধিক ভাষায় মুক্তি পাবে ছবিটি।

Related Articles