whatsapp channel

দীর্ঘ ১৮ বছরের সম্পর্কে ফাটল, বিয়ে ভাঙছে জনপ্রিয় তারকা জুটির!

বিনোদন জগতে আবারো জোরালো ভাঙনের গুঞ্জন। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে একাধিক তারকা জুটির বিয়ে ভেঙেছে বিগত কয়েক বছরে। নাগা চৈতন্য সামান্থা রুথ প্রভু, ধনুষ ঐশ্বর্যর পর এবার শোনা যাচ্ছে, জনপ্রিয় তামিল…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদন জগতে আবারো জোরালো ভাঙনের গুঞ্জন। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে একাধিক তারকা জুটির বিয়ে ভেঙেছে বিগত কয়েক বছরে। নাগা চৈতন্য সামান্থা রুথ প্রভু, ধনুষ ঐশ্বর্যর পর এবার শোনা যাচ্ছে, জনপ্রিয় তামিল অভিনেতা সুরিয়া (Suriya) এবং অভিনেত্রী জ্যোতিকার (Jyotika) সুখের সংসারে নাকি ভাঙনের ইঙ্গিত দেখা দিয়েছে। তামিল ইন্ডাস্ট্রিতে মাথাচাড়া দিয়ে উঠেছে তাঁদের বিয়ে ভাঙার গুঞ্জন।

বিগত ১৮ বছর ধরে দাম্পত্য সম্পর্কে রয়েছেন জ্যোতিকা এবং সুরিয়া। উত্তর ভারতের মেয়ে জ্যোতিকা সুরিয়ার জন্যই জন্ম থেকে বেড়ে ওঠা জায়গা, চেনা লোকজন সমস্ত কিছু ছেড়ে চলে যান দক্ষিণ ভারত। চেন্নাইয়ে সুরিয়ার সঙ্গে শুরু করেন জীবনের নতুন অধ্যায়। তাও দেখতে দেখতে কাটতে চলল প্রায় দু দশক। দিয়া এবং দেব নামে দুই সন্তানও রয়েছে তাঁদের। বিয়ের এত বছর পর কি তবে সত্যিই আলাদা হয়ে যাচ্ছেন তাঁরা? সম্প্রতি চেন্নাই ছেড়ে জ্যোতিকার মুম্বই ফেরার খবরেই তাঁদের মধ্যে দূরত্বের গুঞ্জন আরো তীব্র হয়েছে।

তবে সম্প্রতি জ্যোতিকা নিজেই সব গুঞ্জনের অবসান ঘটিয়েছেন। স্পষ্ট ভাবে কিছু না বললেও স্বামী সুরিয়ার সঙ্গে ফিনল্যান্ডে ছুটি কাটানোর ভিডিও শেয়ার করেছেন তিনি। বরফে ঢাকা ফিনল্যান্ডে বিভিন্ন জায়গায় ঘোরার মুহূর্ত উঠে এসেছে তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। বেশ সুন্দর দেখাচ্ছে জুটিকে। দেখে স্বস্তি পেয়েছেন অনুরাগীরাও। তবে হঠাৎ মুম্বই চলে গেলেন কেন জ্যোতিকা? এ বিষয়েও মুখ খুলেছেন অভিনেত্রী নিজেই। তিনি জানান, তাঁর বাবা মা দুজনেরই বয়স হয়েছে। তাই বৃদ্ধ বাবা মায়ের সঙ্গে সময় কাটাতেই তিনি মুম্বই গিয়েছেন। করোনার সময়েও তাঁরা তিন তিন বার আক্রান্ত হয়েছিলেন বলে জানান জ্যোতিকা। কিন্তু জ্যোতিকা সে সময়েও থাকতে পারেননি বাবা মায়ের কাছে। তাই এবারে কিছুদিন মুম্বই গিয়ে তাঁদের কাছে রয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, এর আগে শ্বশুরবাড়ির ভূয়সী প্রশংসা শোনা গিয়েছিল জ্যোতিকার মুখে। ‘কাঠাল’ ছবি মুক্তির সময়ে তিনি বলেছিলেন, শ্বশুরমশাই শিবাকুমার পুত্রবধূর ছবি দেখার জন্য অনুরোধ করেছেন সকলকে। শাশুড়ি মায়ের প্রশংসা করেও তিনি বলেছিলেন, সুরিয়ার মা তাঁকে খুব যত্ন করেন। শুটিংয়ে যাওয়ার সময়ে সকলের জন্য নাকি খাবারও প্যাক করে দেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Jyotika (@jyotika)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই