Hoop PlusTollywood

Ankush Hazra: ‘হয়ে গিয়েছে কেউ জানে না’, লুকিয়েই ঐন্দ্রিলার সঙ্গে বিয়ে সারলেন অঙ্কুশ!

নিজস্ব প্রযোজনা সংস্থা খুলেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। সেই সংস্থার প্রযোজিত প্রথম ছবি মুক্তি পেতে চলেছে খুব শীঘ্রই। কিন্তু এই ছবির শুটিং করতে গিয়েই পায়ে গুরুতর চোট পান অভিনেতা। সদ্য অস্ত্রোপচার হয়েছে তাঁর পায়ে। আপাতত বাড়িতে বিশ্রামেই রয়েছেন অঙ্কুশ। আর এই ফাঁকে অনুরাগীদের সঙ্গে ছোট আড্ডা দেওয়ার সুযোগ ছাড়লেন না তিনি।

এই আড্ডাতে অবধারিত ভাবে উঠে আসে অঙ্কুশ প্রেমিকা ঐন্দ্রিলা সেনের (Oindrila Sen) নাম। টলিপাড়ার সবথেকে জনপ্রিয় এবং চর্চিত জুটি দের মধ্যে অন্যতম তাঁরা। দীর্ঘ এক দশকেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন দুজনে। অনুরাগীদের একটিই প্রশ্ন, কবে বিয়েটা করবেন তাঁরা? বহুবার এ প্রশ্নের সম্মুখীন হয়েছেন অঙ্কুশ ঐন্দ্রিলা। কিন্তু কোনোবারই কোনো স্পষ্ট উত্তর দেননি তাঁরা। এদিন এক ভক্ত অঙ্কুশকে প্রশ্ন করেন, তিনি যে জি বাংলার মঞ্চে দাঁড়িয়ে বলেছিলেন যে ঐন্দ্রিলাকে ২০২৩ সালেই বিয়ে করবেন। তার কী হল?

অঙ্কুশ যা উত্তর দিয়েছেন তা থেকেই নতুন করে শুরু হয়েছে জল্পনা। তিনি বলেন, এই সব জিনিস যে সবসময় জানা যাবে তার কোনো মানে নেই। হতেই পারে যে হয়ে গিয়েছে কেউ জানে না। ঢাক ঢোল পিটিয়ে করতে হবে কোনো মানে নেই। অভিনেতার এই মন্তব্য শুনেই থমকেছেন নেটিজেনরা। তবে কি সত্যিই বিয়েটা লুকিয়ে সেরেছেন অঙ্কুশ ঐন্দ্রিলা? তার ইঙ্গিতই কি দিলেন অভিনেতা? নেটিজেনরা প্রশ্ন করলেও আর ঝেড়ে কাশেননি অঙ্কুশ।

প্রসঙ্গত, অঙ্কুশের প্রযোজনা সংস্থার প্রথম ছবি ‘মির্জা’ মুক্তি পেতে চলেছে খুব শিগগিরই। কিছুদিন আগেই ছবির টিজার এসেছে প্রকাশ্যে। সুমিত সাহিল জুটি এই ছবির পরিচালনা করেছেন। এই ছবির শুটিং করতে গিয়েই পা ভেঙেছিল অঙ্কুশের। অসহ্য যন্ত্রণা সহ্য করেও ভাঙা পা নিয়ে শেষ করেছেন হেভি অ্যাকশন দৃশ্যের শুটিং। অবশেষে পায়ের অস্ত্রোপচার করালেন অঙ্কুশ। এবার নতুন গানের শুটিং করবেন তিনি, এমনটাই জানিয়েছেন অভিনেতা। উল্লেখ্য, মির্জা ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে ঐন্দ্রিলাকে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Related Articles