Hoop PlusHoop ViralTollywood

Srabanti Chatterjee: পাতলা টিশার্ট পরেই বৃষ্টিতে ভিজলেন শ্রাবন্তী, ভিডিও দেখে দুষ্টু আবদার নেটিজেনদের

শীত প্রায় বিদায় নিতেই বসেছে। এবারে গোটা বাংলার মানুষই উপভোগ করেছে হাঁড়কাপানো ঠাণ্ডা। তবে ফাল্গুনে শীত বিদায় নেওয়ার পর্বে হঠাৎ করেই বৃষ্টির উপহার পেল বঙ্গবাসী। বৃহস্পতিবার রাতে আচমকা ঝমঝম বৃষ্টিতে ভিজল শহর। শীতের আমেজ আবার ফিরতেই চনমনে সকলে। এদিকে টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) আনন্দের চোটে বৃষ্টিতে এক চোট ভিজেই নিলেন।

বৃষ্টি খুব পছন্দের শ্রাবন্তীর। আর এমন অসময়ে বৃষ্টি হলে তো কথাই নেই। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে ধরা পড়েছে তাঁর চোখেমুখে আনন্দের ছাপ। ভিডিওতে দেখা গিয়েছে, একটি ধূসর রঙের টিশার্ট আর কালো থ্রি কোয়ার্টার প্যান্ট পরে রয়েছেন শ্রাবন্তী। ছোট্ট খোঁপা করে বাঁধা চুল, মাথার সামনে বাঁধা হেয়ার ব্যান্ড। একেবারেই ছিমছাম সাজ নায়িকার।

ঝমঝম বৃষ্টি হতে দেখেই মুখে বাচ্চাদের মতো হাসি শ্রাবন্তীর। ‘বৃষ্টি পড়ছে বৃষ্টি’ বলেই এক ছুটে রাস্তায় অভিনেত্রী। তাঁকে বৃষ্টিতে ভিজতে দেখে মুখে হাসি ফুটেছে নেটিজেনদেরও। একজন লিখেছেন, ‘বৃষ্টিকে ধন্যবাদ শ্রাবন্তীর মুখে হাসি ফোটানোর জন্য’। কেউ কেউ লিখেছেন, শ্রাবন্তীর সঙ্গে বৃষ্টিতে ভিজতে চান। আবার সরাসরি বিয়ের প্রস্তাবও দিয়ে বসেছেন অনেকে।

প্রসঙ্গত, এই মুহূর্তে বেশ ব্যস্ত শ্রাবন্তী। তাঁর বহু প্রতীক্ষিত ছবি ‘দেবী চৌধুরানী’র শুটিং শুরু হয়েছে সম্প্রতি। শ্রাবন্তীর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিতে পারে ছবিটি। গত ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছে ছবির শুটিং। কিছুদিন আগেই পুরুলিয়ায় ছবির শুটিংয়ের সময় একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। শুটিংয়ের ফাঁকে আশপাশের প্রাকৃতিক পরিবেশ উপভোগ করছিলেন অভিনেত্রী। ঝরনার জলে পা ভিজিয়ে পাথরের উপর দিয়ে হাঁটার একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি। সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। যদিও পর মুহূর্তেই ডিলিট করে দেওয়া হয় সেটি। এই ছবিটির জন্য নিজেকে বিশেষ ভাবে তৈরি করেছেন শ্রাবন্তী। ওয়ার্কশপের ছবি শেয়ার করেছিলেন খোদ পরিচালক শুভ্রজিৎ। ঘোড়সওয়ারি করতেও দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। শোনা গিয়েছিল, এটিই এখনো পর্যন্ত সবথেকে বেশি বাজেটের ছবি হতে চলেছে টলিউডে। বাংলা ছাড়াও আরো একাধিক ভাষায় মুক্তি পাবে ছবিটি।

Related Articles