whatsapp channel
Hoop NewsHoop PlusTollywood

ঘাটালে মুখোমুখি টক্করে দেব-হিরণ, দেশজুড়ে তারকা প্রার্থীদের নিয়ে বড় বাজি বিজেপির

লোকসভা ভোটের (Loksabha Election) দামামা বেজে গিয়েছে। এখনও নির্ঘন্ট প্রকাশ না হলেও রাজনৈতিক দলগুলি প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছে। জোর কদমে চলছে প্রচার। তার মাঝেই ঘাটাল কেন্দ্র উঠে এল চর্চার কেন্দ্রে। এই কেন্দ্রে প্রার্থী হিসেবে প্রাক্তন অভিনেতা তথা বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের (Hiran Chatterjee) নাম ঘোষণা করা হল বিজেপির তরফে। ঘাটাল লোকসভা কেন্দ্র পরিচিত টলিউড সুপারস্টার তৃণমূল সাংসদ দেবের (Dev) কেন্দ্র হিসেবে। এবারও যদি তিনিই ঘাটালে দাঁড়ান তৃণমূলের হয়ে, তাহলে যে লড়াই জমে যাবে তা আর বলার অপেক্ষা রাখে না।

রাজনীতিতে পা রেখেই ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে লড়েছেন দীপক অধিকারী ওরফে দেব। দুবারই বিপুল ভোটে জয়ী হয়েছেন বাংলার প্রিয় অভিনেতা। এবারে ভোটের আগে তাঁর রাজনৈতিক কেরিয়ার নিয়ে কিছু ধোঁয়াশা দেখা দিলেও বর্তমানে তা কেটেছে। আর মনে করা হচ্ছে, এবারেও নিজের বিশ্বস্ত গড় ঘাটাল থেকেই দাঁড় করানো হবে দেবকে। সেক্ষেত্রে মুখোমুখি দেব এবং হিরণের টক্করের দিকে যে রাজনৈতিক মহলের চোখ থাকবে তা বলাই বাহুল্য।

দেব এবং হিরণ, এক সময় দুজনে টলিউড ইন্ডাস্ট্রির সহকর্মী হলেও বর্তমানে রাজনীতির ময়দানে তাঁরা যুযুধান দুই পক্ষ। আর এখানে যে দেবকে বিন্দুমাত্র মাটি ছাড়তে রাজি নন তা একাধিক বার বুঝিয়ে দিয়েছেন হিরণ। কাটমানি খাওয়ার অভিযোগ থেকে শুরু করে গরু পাচারের মূল অভিযুক্ত এনামুল হকের সঙ্গে যোগাযোগ রাখার মতো অভিযোগ তুলেছেন তিনি দেবের বিরুদ্ধে। এমনকি টেনে এনেছেন দেব প্রেমিকা রুক্মিনী মৈত্রকেও। পালটা দেব বলেছেন, হিরণ বা অন্য কেউ কী বলছেন তাতে তাঁর কিছু যায় আসে না। যদি প্রমাণ থাকে ইডি সিবিআই এর কাছে যান। তিনি আরো বলেছিলেন, কোনোদিন অন্য কাউকে ছোট করে বড় হননি তিনি। হিরণ ভালো ছেলে। বাকস্বাধীনতা সকলের আছে।

বিজেপির তারকা প্রার্থীদের তালিকায় হিরণ ছাড়াও বাংলা থেকে রয়েছেন লকেট চট্টোপাধ্যায়। তিনি লড়ছেন হুগলি থেকে। অন্যদিকে উত্তরপ্রদেশের গোরক্ষপুর থেকে লড়ছেন বিজেপির রবি কিষণ এবং আজমগড় থেকে দাঁড়িয়েছেন ভোজপুরি অভিনেতা দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। মথুরা কেন্দ্র থেকে লড়ছেন হেমা মালিনী। উত্তর পূর্ব দিল্লিতে রয়েছেন মনোজ তিওয়ারি। আসানসোলে প্রথমে বিজেপির তরফে ভোজপুরি অভিনেতা গায়ক পবন সিং এর নাম ঘোষণা হলেও এই কেন্দ্র থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। তৃণমূলের হয়ে এই কেন্দ্রে প্রার্থী হবেন শত্রুঘ্ন সিনহা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই