whatsapp channel

Sourav Ganguly: এক সপ্তাহেই এত টাকা, সৌরভের ‘দাদাগিরি’র পারিশ্রমিক দিয়ে কেনা যাবে বিলাসবহুল ফ্ল্যাট!

বর্তমানে বাংলা টেলিভিশনে যেকটি রিয়েলিটি শো (Reality Show) চলছে তার মধ্যে অন্যতম 'দাদাগিরি' (Dadagiri)। বিগত নয় সিজন ধরে সাফল্যের সঙ্গে সম্প্রচারিত হওয়ার পর দশম সিজনে পা রেখেছে এই নন ফিকশন…

Avatar

Nirajana Nag

বর্তমানে বাংলা টেলিভিশনে যেকটি রিয়েলিটি শো (Reality Show) চলছে তার মধ্যে অন্যতম ‘দাদাগিরি’ (Dadagiri)। বিগত নয় সিজন ধরে সাফল্যের সঙ্গে সম্প্রচারিত হওয়ার পর দশম সিজনে পা রেখেছে এই নন ফিকশন শো। আর একথা সকলেই এক বাক্যে স্বীকার করবেন, দাদাগিরির জনপ্রিয়তার অন্যতম কারণ হল সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) সঞ্চালনা। এই শোয়ের আকাশছোঁয়া সাফল্যের সিংহভাগ কৃতিত্বই দেওয়া যায় তাঁকে। কিন্তু এই শোয়ের সঞ্চালনা করে মাস শেষে কত রোজগার করেন প্রাক্তন ভারত অধিনায়ক?

এক সময়ে বাইশ গজে দাপিয়ে বেরিয়েছেন সৌরভ। তাঁর অধিনায়কত্বের দিনগুলি আজো উজ্জ্বল হয়ে রয়েছে আপামর বাঙালি তথা দেশবাসীর মনে। ক্রিকেটের দুনিয়া থেকে অবসর নেওয়ার পর সঞ্চালনার কাজে হাত পাকান তিনি। দিনে দিনে ক্যামেরার সামনে সাবলীলতা বেড়েছে তাঁর। বর্তমানে বাংলা টেলিভিশনে অন্যতম জনপ্রিয় সঞ্চালক হয়ে উঠেছেন সৌরভ। ক্যামেরার সামনে তাঁর স্বতঃস্ফূর্ততা দেখার মতো। শুধু সঞ্চালনা নয়, একাধিক ব্র্যান্ডের বিজ্ঞাপনেও কাজ করেন সৌরভ। কিন্তু এই সঞ্চালনার দায়িত্ব পালন করে কত টাকা উপার্জন করেন তিনি?

জানা যায়, এক সপ্তাহে দাদাগিরির সঞ্চালনা করে এক কোটি টাকা উপার্জন করেন সৌরভ। অর্থাৎ মাসে প্রায় ৪-৫ কোটি টাকা উপার্জন করেন তিনি দাদাগিরির সঞ্চালনা করে। এই টাকায় বিলাসবহুল ফ্ল্যাট, দামী গাড়ি কেনার সঙ্গে সঙ্গে আরামসে কাটানো যায় বিলাসবহুল জীবন।

দাদাগিরির সঞ্চালনা ছাড়াও প্রায় ১১ টি ছোট বড় সংস্থার সঙ্গে জড়িয়ে রয়েছেন সৌরভ। বিভিন্ন বিজ্ঞাপনে অভিনয় করতে দেখা যায় তাঁকে। সেখান থেকেও কোটি কোটি টাকা উপার্জন করেন তিনি। মেয়ে সানা অবশ্য বাবার পথে পা বাড়াননি। ক্রিকেট বা বিনোদন কোনো দুনিয়ার সঙ্গেই জড়াননি তিনি। ওড়িশি নৃত্যশিল্পী মায়ের দেখানো পথেও পা বাড়াননি তিনি। লন্ডনে পড়াশোনা করে সেখানেই চাকরি পেয়েছেন সৌরভ ডোনার একমাত্র মেয়ে। জানা যায়, বেশ মোটা অঙ্কের পারিশ্রমিক পান সানা।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই