Hoop PlusTollywood

Monami Ghosh: হাঁসফাঁস গরম, ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী, দেখেই গলে জল নেটিজেনরা

Advertisements

অতি সম্প্রতি ভ্যাকেশনের ছবি শেয়ার করে স্মৃতি রোমন্থন করতে দেখা গিয়েছিল মনামী ঘোষকে (Monami Ghosh)। সমুদ্র পাড়ের ছবি শেয়ার করে লিখেছিলেন, বিচ ভ্যাকেশনের দিনগুলি মিস করছেন। ছবিগুলি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। আবার অনেকে প্রশ্ন করেছিলেন, মনামী কি তবে ফের ঘুরতে গেলেন? কলকাতার তীব্র গরম ছেড়ে শান্তির খোঁজে গিয়েছেন কোনো সমুদ্র সৈকতে? এবার উত্তর দিলেন মনামী নিজেই।

নীল ফ্লোরাল বিকিনি টপের সঙ্গে সাদা শর্টস আর জ্যাকেটের মতো করে সাদা শার্ট পরে দেখা মিলেছে মনামীর। পনিটেল করে বাঁধা চুল আর নো মেকআপ লুকে দেখা মিলেছে তাঁর। কালো পাথরের উপরে বসে বিভিন্ন পোজে ছবি তুলেছেন মনামী। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি আমার বিচ ভাইব মিস করছি’। এই ছবিগুলি দেখেই মনে প্রশ্ন জেগেছিল নেট নাগরিকদের। এবার ফের নতুন কিছু ছবি শেয়ার করলেন মনামী।

Monami Ghosh: হাঁসফাঁস গরম, ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী, দেখেই গলে জল নেটিজেনরা

গাঢ় নীল রঙের ট্যাঙ্ক টপ আর নীল সাদা স্ট্রাইপ শর্টস পরে লেন্স বন্দি হয়েছেন অভিনেত্রী। খোলা চুল আর চোখে চশমা পরে আইসক্রিমের মজা নিতে দেখা গিয়েছে তাঁকে। সঙ্গে তিনি লিখেছেন, ‘এমা না না না আমি কোনো সি বিচে নেই, এই প্রখর সূর্যের তাপে? পাগল নাকি? আমি তো বাড়িতেই রয়েছি, আইসক্রিম খাচ্ছি’। কমেন্টে একজন লিখেছেন, ‘ডবল হটনেসে গলে যাচ্ছে আইসক্রিমটা’। আবার কেউ লিখেছেন, মনামীকে দেখে শুধু আইসক্রিম কেন, সবাই গলে যাবে’।

আসলে ঘুরতে ভালোবাসেন মনামী। যারা তাঁকে চেনেন তারা জানেন, সুযোগ পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন তিনি। একা একাই ঘুরে বেড়ান দেশ বিদেশ। দেশের বিভিন্ন জায়গা থেকে বিশ্বের নানান প্রান্তে ঘুরতে দেখা যায় তাঁকে। ভিয়েতনাম, থাইল্যান্ড, দক্ষিণ কোরিয়ার মতো দেশে ভ্যাকেশনের ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মনামী। তাঁর পোস্টের জন্য অপেক্ষা করে থাকেন অনুরাগীরাও। একটি ইউটিউব চ্যানেলও রয়েছে মনামীর। সেখানেও নানান ব্লগ ভিডিও শেয়ার করে থাকেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই