whatsapp channel
Hoop StoryHoop Viral

‘টুম্পা সোনা’ গানে তুখোড় নেচে নেট কাঁপালো ৪ খুদে, তুমুল ভাইরাল ভিডিও

সকলেই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় রয়েছেন। হাসি, গান, নাচ, আবৃত্তি, প্রায় সব ধরণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।অনেকে নিজের প্রতিভা প্রদর্শনের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমটিকে প্ল্যাটফর্ম হিসাবে ব্যবহার করেন, সম্প্রতি ভাইরাল হলো সব বাচ্চাদের “টুম্পা” গানের নাচের ভিডিও।এই গানটি বর্তমানে সর্বাধিক জনপ্রিয় একটি গান। এই গানের সুরকার হলেন অভিষেক সাহা।

গানের জনপ্রিয়তা প্রথম দর্শনে আকাশ ছোঁয়া। এই গানটি এখন সবার মুখে মুখে ঘুরে বেড়াচ্ছে। এবং সবার ফোনেই বেজে থাকে এই জনপ্রিয় গান।আবার অনেকেই এই গান এর সাথে নানারকম ভিডিও তৈরী করে ছাড়তে থেকে সোশ্যাল মিডিয়াতে।সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, টুপা সোনা গানটি নাটক করেছেন খুদেরা, এর আগেও অনেকে ‘টুম্পা শোনা’ গানটিতে নেচেছেন এবং ভাইরাল হয়ছে নেট দুনিয়াতে। কুণাল ডি সেনের প্রযোজনায় কালিয়াগঞ্জের একটি দল টালি ই শপ নামে পরিচিত একটি ছোট্ট নাটক করেছে এই গানটিকে অবলম্বন করে।

বাচ্চাদের অভিনয় টা সত্যিই অসাধারন। অনেকে বলেছে তাদের প্রদর্শন টা রিয়েল নাচটির থেকেও বেশি সুন্দর। একটুও ভয় না পেয়ে দারুন কনফিডেন্সের সাথে বাচ্চা গুলো নাচটি প্রদর্শন করেছে। দেবসমিতা, সুস্মিতা, রাজদীপ এই বাচ্চা গুলি মিলে নাচটি করেছে ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায় এবং নেটিজেনদের প্রশংসার ভিড় জমে। গানটির জনপ্রিয়তা এখন চারদিকে ছড়িয়ে পড়ছে। বর্তমানে অনেকে তারকারা এই গানটি ব্যাবহার করে রিল ভিডিও বানাচ্ছে। আর ভাইরাল হচ্ছে ভিডিও।

whatsapp logo