Hoop PlusTollywood

পরনে সুইমিং কস্টিউম, একেবারে অন্যরকম লুকে সকলকে চমকে দিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য

এতদিন তাঁকে দেখেছেন সুখী গৃহিণী রূপে, দেখেছেন অলওয়েজ শাড়ী লুকে, বা কোনও কোনও সময়ে গাউন বা চুরিদার পোশাকে, অবশ্য তাঁকে শাড়ী লুকেই বেশ লাগে। কিন্তু এই হেবিওয়েট অভিনেত্রীকে এবার যদি দেখা যায় খানিকটা অন্য লুকে, যদি দেখা যায় তাকে সুইমিং কস্টিউমে এক্কেবারে হট লুকে। তাহলে কেমন হয়! কি ভাবছেন তো কে তিনি! হ্যাঁ তিনি এখন সকলের কাছে পরিচিত স্টার জলসা খ্যাত ‘রান্নাবান্না’ অনুষ্ঠানের সঞ্চালিকা হিসেবে। এবার হয়তো বুঝতেই পারছেন কার কথা বলা হচ্ছে! অপরাজিতা আঢ্যে টেলিভিশনের একটি জনপ্রিয় মুখ। তাঁকেই দেখা গেল ওই হট পোজে ছবি দিতে। মুহূর্তে সেই ছবি ভাইরালও হয়ে গিয়েছে ইনস্টাগ্রামে। তাঁর এই লুক নজর কেড়েছে অনেক ভক্তদেরও।

উল্লেখ্য, সিনেমা, ধারাবাহিক সকলক্ষেত্রেই তাঁকে দেখা যায় কখনও মা, কখনও সমবয়সী বন্ধু রূপে, আবার কখনও পিসির চরিত্রে। তবে তিনি প্রাক্তন ছবিতে সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করে মন কেড়ে নিয়েছেন দর্শকদের। এছাড়া হামি ছবিতেও তাঁর নজরকাড়া অভিনয় দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে। এছাড়া তিনি প্রচুর বাংলা সাফল্যময় বাংলা ছায়াছবি উপহার দিয়েছেন টলিউড ইন্ডাস্ট্রিকে।

ফিগারে তিনি জিরো ফিগার না হলেও তাঁর প্রাণবন্ত অভিনয়ে তিনি এখন সফল অভিনেত্রী। লম্বা চুল, গৌর বর্ণে, অসাধারণ সৌন্দর্য্যের একটু পুরো প্যাকেজ তিনি। কিন্তু আর পাঁচটি স্লিম ফিগারের অভিনেত্রীদের মত তিনি তাঁর শরীরের লাস্যময়ী রূপ না দেখালেও তাঁর কাছে কিন্তু বাঙালিয়ানা এখনও বজায় রয়েছে।

কিন্তু অপরাজিতার শেষ ইনস্টাগ্রাম ছবিতে তিনি যথেষ্ট নজর কেড়েছেন তাঁর অনুরাগীদের। সেখানে দেখা যাচ্ছে ভেজা খোলা চুলে, সুইমিং আধ খোলা কস্টিউমে, গা ভর্তি জলের ছোঁয়া, সুইমিং পুল থেকেই পোজ দিচ্ছেন ছবিতে।তবে এতে অবাক হওয়ার কিছু নেই। অভিনেত্রীদের এরকম লুকে দেখা কমন বিষয়। যদি এমনটা না হয় তাহলেই বরং বিষয়টি অন্যরকম লাগত। সম্প্রতি সদ্য শেষ হওয়া হাসির রিয়েলিটি শো তে তাঁকে দেখা গিয়েছিল হাসিওয়ালা কোম্পানির জাজ হিসেবে।

Related Articles