BollywoodHoop Plus

‘আমি জয়া বচ্চনের থেকে অনেক ভালো’, প্রকাশ্যেই এ কী বলে বসলেন মৌসুমী চট্টোপাধ্যায়!

নায়িকাদের মধ্যে ক্যাট ফাইট বিনোদন জগতে নতুন ব্যাপার নয়। প্রকাশ্যেই সহকর্মী নায়িকার সমালোচনা করতে বা নিন্দা করতে দেখা গিয়েছে বহু তারকাকে। এবার এই তালিকায় নাম লেখালেন প্রবীণ অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায় (Mousumi Chatterjee)। বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চনকে (Jaya Bachchan) নিয়ে প্রকাশ্যেই এমন মন্তব্য করে বসেছেন তিনি যা ভাইরাল হয়ে গিয়েছে মুহূর্তেই। কী এমন বলেছেন মৌসুমী?

সম্প্রতি মুম্বইয়ে অনুষ্ঠিত একটি অ্যাওয়ার্ড শোতে উপস্থিত ছিলেন মৌসুমী। রেড কার্পেটে পাপারাৎজির সামনে দিয়ে চলে যাচ্ছিলেন তিনি। তখনই তাঁকে ডেকে ছবি তোলার জন্য আবেদন করা হয়। এরপরেই মৌসুমী যা ঘটিয়ে বসেন তার জন্য প্রস্তুত ছিলেন না অনেকেই। ছবি তোলার আবেদনে সাড়া দিয়েই অভিনেত্রী বলে ওঠেন, ‘হ্যাঁ অবশ্যই, আমি জয়া বচ্চনের থেকে অনেক ভালো মানুষ’। এরপর ক্যামেরার সামনে পোজ দিয়ে পাপারাৎজির উদ্দেশে তিনি বলেন, ‘আপনারা না থাকলে আমাদের কোনো অস্তিত্বই থাকত না’।

মৌসুমীর এই ভিডিও নেট পাড়ায় ভাইরাল হয়ে গিয়েছে মুহূর্তে। নেটিজেনরা কেউ কেউ অবাক তাঁর এই মন্তব্যে। দুই বঙ্গ কন্যার মধ্যে সম্ভবত বিশেষ সদ্ভাব নেই, এমন মন্তব্যও করেছেন অনেকে। আবার কেউ কেউ মৌসুমীর পক্ষ নিয়েই বলেছেন, কেউ অন্তত মুখের উপরে সত্যিটা বলার সাহস দেখালেন।

আসলে পাপারাৎজির সঙ্গে দুর্ব্যবহার করার জন্য বিশেষ পরিচিতি রয়েছে জয়া বচ্চনের। তাঁর সামনে ক্যামেরা নিয়ে আসলেই ক্ষেপে যান তিনি। রাখঢাক না করে প্রকাশ্যেই রাগে ফেটে পড়েন বর্ষীয়ান অভিনেত্রী। এমনকি অনেক বার এমনও হয়েছে যে সরাসরি পাপারাৎজিকে শাপ শাপান্ত করতেও দেখা গিয়েছে তাঁকে। সমস্ত তারকাই পাপারাৎজিকে নিয়ে অভ্যস্ত। এ তাঁদের দৈনন্দিন জীবনের এক রকম অংশ হয়ে উঠেছে। কিন্তু জয়া বচ্চনের এত বিরক্তির কারণ কী? এর আগে কফি উইথ করণে এসে মাকে নিয়ে মুখ খুলেছিলেন মেয়ে শ্বেতা বচ্চন। তিনি জানিয়েছিলেন, একসঙ্গে অনেক লোক সামনে চলে এলে ‘ক্লসট্রোফোবিক’ লাগতে শুরু করেন জয়া বচ্চনের। তাই এত রেগে যান তিনি। পাশাপাশি বিনা অনুমতিতে ছবি তোলাও একদম পছন্দ করেন না তিনি। তবে মৌসুমী চট্টোপাধ্যায়ের এমন কটাক্ষে নেটিজেনদের একাংশ মনে করছেন, জয়ার সঙ্গে সম্ভবত তাঁর সম্পর্ক বিশেষ ভালো নয়।

Related Articles