Bengali SerialHoop Plus

দিদির মেকআপই বদলে দেয় জীবন, মডেলিং থেকে সোজা ‘গীতা LLB’র পদ্ম হলেন রেশমা

টিআরপির হাড্ডাহাড্ডি লড়াইয়ে মাটি কামড়ে পড়ে রয়েছে ‘গীতা LLB’ (Geeta LLB)। নম্বর কমে বেড়ে অন্যান্য ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হলেও তালিকার চতুর্থ স্থানে স্থায়ী জায়গা দখল করে নিয়েছে স্টার জলসার এই ধারাবাহিকটি। বাংলার প্রথম কোর্টরুম ড্রামা বেশ পছন্দ করছেন দর্শকরাও। সেই কারণেই তো প্রত্যেক সপ্তাহেই দুর্দান্ত পয়েন্ট তুলে আসছে গীতা LLB।

গীতা LLB সিরিয়ালটি সম্প্রচারিত হয় স্টার জলসা চ্যানেলে। মুখ্য চরিত্র গীতার ভূমিকায় অভিনয় করছেন হিয়া মুখোপাধ্যায়। গীতার একটি নির্দিষ্ট কথা বলার ধরণকে মেনটেইন করে চরিত্রটিকে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। আরেক জনের নাম না করলেই নয়। সে হল পদ্ম। এই চরিত্রে অভিনয় করছেন রেশমা মণ্ডল (Reshma Mondal)। পদ্ম চরিত্রটিতে তাঁর অভিনয় দর্শকদের বিশেষ ভাবে নজর কেড়েছে। সিরিয়ালের গল্প অনুযায়ী, পরিচারিকা পদ্ম কাজ করে একটি ধনী পরিবারে। সেখানেই ধনী পরিবারের ছেলে তার অসহায়তার সুযোগ নিয়ে তাকে শারীরিক এবং মানসিক নির্যাতন করত। পদ্মর হয়ে আইনি লড়াইয়ে নামে গীতা।

পদ্ম চরিত্রটিতে অভিনয় করে অনেক কিছু উপলব্ধি হয়েছে রেশমার। সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে রেশমা বলেন, ‘পদ্ম চরিত্রটি করতে গিয়ে সারমর্ম বুঝেছি আমি। ছোট থেকেই কিন্তু অনেক কিছু দেখে ফেলেছি আমি’। রেশমার কথায়, বর্তমান সময়ে ভালোবাসা বলে কিছুই খুঁজে পাওয়া যায় না। মানুষ সামনে এক কথা বলে আর পেছনে আরেক। কারোর কথা শুনে নিজেকে আকাশে না তুলে পা মাটিতে রাখাই উচিত। যতদিন না আকাশ ছোঁওয়া যাচ্ছে ততদিন কাজ করে যেতে হবে। মৃত্যুর আগ পর্যন্ত আকাশ ছোঁওয়ার চেষ্টা চালাতে হবে।

কিন্তু অভিনয়ে আসা কীভাবে রেশমার? এখানেও রয়েছে এক মজার গল্প। রেশমা জানান, এক পরিচিত দিদি সাজিয়ে দিয়েছিলেন তাঁকে। সাজ দেখে এতটাই পছন্দ হয়েছিল তাঁর যে ঠিক করেছিলেন মডেলিং করবেন। সেই মতো কয়েকটি প্রোজেক্ট করতে করতেই গীতা LLB তে অভিনয়ের সুযোগ পেয়ে যান রেশমা।

Related Articles