Hoop NewsHoop PlusHoop TrendingTollywood

তৃণমূলে যোগ দিলেন প্রথম সারির অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়

সিনেমা ইন্ডাস্ট্রি থেকে রাজনীতিতে যোগ দেওয়া এখন নিত্যদিনের ঘটনা হয়ে গিয়েছে। রাজনীতির মঞ্চও সাদরে আমন্ত্রণ জানিয়েছে টলি থেকে বলি সকল পাড়ার নামিদামি সেলেবদের। ইদানিং টলিপাড়ায় রাজনীতি নিয়ে হাওয়া গরম, কারন সামনেই নির্বাচন। শেষ মুহূর্তের প্রস্তুতিতে নির্দিষ্ট দলে তারকাদের যুক্ত হওয়া খানিকটা অ্যাডভান্টেজ এনে দিতেই পারে।

সম্প্রতি বাংলা ওয়েব দুনিয়ার জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস যোগ দেন তৃণমূলে সেই নিয়ে জল্পনা-কল্পনা ও সমালোচনার শেষ নেই। অভিনেতার আপত্তিকর মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এবং শুরু হয় বয়কটের দাবি। রাজনীতি নিয়ে দুই ভাগে বিভক্ত হয়ে গিয়েছে টলিপাড়া। এহেন পরিস্থিতিতে তৃণমূলের পাল্লা ভারী করলেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়।

রাজ চক্রবর্তীর সিনেমা দিয়ে ইন্ডাস্ট্রিতে পা রেখে কৌশানী বর্তমানে একজন প্রথম সারির অভিনেত্রী। আজই ব্রাত্য বসু সহ বিশিষ্ট তৃণমূল নেতৃবৃন্দের উপস্থিতিতে হাতে দলীয় পতাকা তুলে নেন অভিনেত্রী। এখানেই শেষ নয়, ওই একই মঞ্চে তৃণমূলে যোগদানের শপথ নেন বিশিষ্ট চলচ্চিত্রাভিনেত্রী পিয়া সেনগুপ্ত।

কৌশানির বক্তব্য, বর্তমানে মুখ্যমন্ত্রী ২৪ ঘন্টাই সাধারণ মানুষের জন্য চিন্তা করেন। এমন একটি দলে নিজেকে যুক্ত করতে পেরে তিনি সত্যিই গর্বিত এবং তিনি চান তাকে দেখে আরো অনেকে অনুপ্রেরণা পেয়ে এই দলের সৈনিক হিসেবে এগিয়ে আসুক। অন্যদিকে অভিনেত্রীর বিশেষ বন্ধু বনি সেনগুপ্তর মা পিয়া সেনগুপ্তের বক্তব্য, কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে মুখ্যমন্ত্রীকে তৃতীয়বার রাজ্যের আসনে নিয়ে আসব।

Related Articles