whatsapp channel

বিয়ের পর প্রাক্তনকে ভুলে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ নেহা কক্কর, তুমুল ভাইরাল ভিডিও

২০২০ সালে ২৪শে অক্টোবর মাসে নেহা কক্কর এবং তার স্বামী রোহন প্রীত বিবাহ সেরে ফেলেছেন। তারপর থেকেই দুজনের মুখ সমানেই লাইমলাইটে দেখা যায় কখনো ইনস্টাগ্রামে কখনো ফেসবুকে তারা বেশ পরিচিত…

Avatar

HoopHaap Digital Media

২০২০ সালে ২৪শে অক্টোবর মাসে নেহা কক্কর এবং তার স্বামী রোহন প্রীত বিবাহ সেরে ফেলেছেন। তারপর থেকেই দুজনের মুখ সমানেই লাইমলাইটে দেখা যায় কখনো ইনস্টাগ্রামে কখনো ফেসবুকে তারা বেশ পরিচিত দম্পতি।

স্বামীর প্রাক্তন বান্ধবীদের উদ্দেশ্যে কড়া বার্তা দিলেন এবার নেহা। সুন্দর করে গানের মাধ্যমে গায়িকা নিজের ইনস্টাগ্রামে তার স্বামীর প্রাক্তন বান্ধবীদের সঙ্গে ফোন করার একটি মজার ভিডিও শেয়ার করলেন। তবে পুরো বিষয়টিই যে তিনি মজা করে করেছেন তা বোঝাই যাচ্ছে। ভিডিওটিতে নেহাকে একেবারে ছোট্ট মেয়ের মত লাগছে। স্বামীর কোলের উপর উঠে লুটোপুটি খেয়ে সে মজা করে স্বামীর প্রাক্তন বান্ধবীদের উদ্দেশ্যে কড়া বার্তা দিচ্ছে।

কয়েকদিন হলো তিনি পাঞ্জাবি গায়ক রোহন প্রীত সিং কে বিয়ে করেছেন। নিজেদের মধ্যেই নানান রকমের খুনসুটি, কখনো বাচ্চা হওয়ার সব কিছু নিয়েই দারুণ মজার পোস্ট করছেন নেহা।

২০০৬ সালে তিনি টেলিভিশন রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডেল’ এর দ্বিতীয় সিশনের প্রতিদ্বন্দ্বীতা করেন। পরে তিনি টেলিভিশনের ‘সারেগামাপা লিটল চ্যাম্প’ এর বিচারকের দায়িত্ব পালন করেন। ইতিমধ্যেই তার গানের তালিকায় যুক্ত হয়েছে ইয়ারিয়া চলচ্চিত্রের ‘সানি সানি’, গাব্বার ইজ ব্যাক চলচ্চিত্রে হানি সিং এ সংগে ‘আও রাজা’ এইরকমই কত না অনবদ্য গান। সবমিলিয়ে রোহন কে বিয়ে করে তিনি যে আনন্দেই দিন কাটাচ্ছেন তার কাণ্ডকারখানা তাই প্রমাণ করে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media