Hoop PlusHoop TrendingTollywood

কোনদিন সুখী হওনি তাই না! নুসরতকে প্রশ্ন ছুঁড়ে দিলেন আবীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

প্রেমিক অর্ণ মুখোপাধ্যায় সংগে প্রেমে মজেছেন নুসরত। প্রেমের স্থান শাল পিয়ালের বন। প্রেমের অসাধারণ দৃশ্যটির পরেই হঠাৎ করে দেখা মিলল আবীর চট্টোপাধ্যায় এর। স্ত্রীর উদ্দেশ্যে অর্থাৎ নুসরতের উদ্দেশ্যে আবীর প্রশ্ন ছুড়ে দিলো ‘কোনদিন সুখী হও নি তাই না? আমি বয়সে বড় বলে? কোনদিন বন্ধু হতে পারিনি বলে?’ একটার পর একটা প্রশ্ন ছুঁড়ে দেয় নুসরতের দিকে।

সিনেমার ডায়লগ অনুযায়ী, আবীর চট্টোপাধ্যায় নুসরতকে এই প্রশ্নগুলো করেছেন। শনিবার এইভাবে প্রকাশ্যে এলো ‘ডিকশনারি’ ছবির কিছু টুকরো টুকরো ঝলক।

বর্তমান প্রজন্মের কাছে আবীর চট্টোপাধ্যায় এবং নুসরত দুজনেই বেশ ঝকঝকে অভিনেতা এবং অভিনেত্রী। বুদ্ধদেব গুহ-র লেখা ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ এই ছোট দুটো গল্পের উপর ভিত্তি করেই ব্রাত্য বসু ‘ডিকশনারি’ নামক ছবিটি তৈরি করেছেন। এই চলচ্চিত্রের মাধ্যমে দীর্ঘ ১০ বছর পরে আবার ছবি পরিচালনার কাজে ফিরছেন অভিনেতা ব্রাত্য বসু।

পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে হয়েছে এই সিনেমার শুটিং। চন্দ্রকোনা রোডের প্রয়াগ ফিল্ম সিটি, বোলপুর শহর রাজ্যের বিভিন্ন জায়গাতে পরিচালক বেছে নিয়েছেন এই সিনেমার উপযুক্ত প্লট। এই চলচ্চিত্রে আবীর এবং নুসরত অভিনয়ের পাশাপাশি মোশারফ করিম, পৌলোমী বসু, অর্ণ মুখোপাধ্যায় অভিনয় করেছেন। প্রত্যেকের অনবদ্য অভিনয়ে সিনেমাটি পরিপূর্ণ হয়ে উঠেছে।

Related Articles