GossipHoop Plus

১৭ বছরের দাম্পত্যে ইতি টেনে অর্জুনের সঙ্গে রগরগে সম্পর্কে মাতাল মালাইকা অরোরা

১৯৯৮ এ খান ফ্যামিলির বেগম হয়ে ওঠেন ছাইয়া ছাইয়া গার্ল মালাইকা। দীর্ঘ বছর আরবাজ খানের সঙ্গে স্বপ্নের সংসার করেন মালাইকা, কিন্তু ২০১৬ তেই দাম্পত্য অসুখ ধরা পড়ে মালাইকা-আরবাজের জীবনে। ২০১৬ থেকেই আলাদা থাকতে শুরু করেন সালমানের বোল্ড বৌদি। শেষে ২০১৭ তে পাকাপাকি ভাবে ডিভোর্স নেন উভয়েই। প্রায় ১৭ বছরের দাম্পত্য এক নিমিষে ছারখার হয়ে যায়। কিন্তু ঠিক কি কারণে এতো বছরের দাম্পত্য বিচ্ছেদে গিয়ে নত হয়?

একটি শোতে মালাইকা তাঁর বিবাহ বিচ্ছেদ নিয়ে শুধু এইটুকুই বলেন, “ডিভোর্স হওয়ার আগেরদিন রাতে, তাঁর সঙ্গে পরিবারের কথা হয়। তারা বারবার জানতে চান, এই সিদ্ধান্তে আমি একশ শতাংশ সহমত কিনা! যেটা আমায় সারাক্ষণ শুনতে হয়েছে এবং এখনও হয়। এরকম অনেক মানুষ আছেন যারা এত বেশি চিন্তিত এবং আপনার খেয়াল রাখে, তারা এটা বলবেই।”

২০১৭-এর মে মাস নাগাদ আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন মালাইকা। এরপরেই অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। অন্যদিকে, আরবাজ খান খুশি জর্জিয়া অ্যান্ড্রিয়ানির সঙ্গে। ইন্সটাগ্রামে উভয়েই একে অপরের সঙ্গীর সঙ্গে প্রায় সময়েই ছবি পোস্ট করেন, কিন্তু সম্পর্ক নিয়ে কেউই সরাসরি কিছুই স্বীকার করেননি। আরবাজকে প্রায় সময়েই জর্জিয়ার সঙ্গে বিভিন্ন পার্টি এবং অনুষ্ঠানে দেখা যায়, তেমনই মালাইকাকেও অর্জুনের সঙ্গে বিভিন্ন ঘনিষ্ঠ মুহূর্তে দেখা যায়। সম্প্রতি হিমাচল থেকে মালাইকা-অর্জুন একসঙ্গে ঘুরেও আসে।

বিচ্ছেদ প্রসঙ্গে কথা বলতে গিয়ে মালাইকা বলেন, “আমার মনে হয় প্রত্যেকের প্রথম প্রতিক্রিয়া ছিল ‘এটা করো না’। কেউ তোমাকে বলেনি, হ্যাঁ, যা ঠিক মনে হয় সেটাই কর। সকলে বলেছে, কোনও সিদ্ধান্তে উপনীত হওয়ার আগে ভালভাবে ভেবে নেওয়া প্রয়োজন। আমিও এই পরিস্থিতির মধ্য দিয়ে গিয়েছি।” সম্প্রতি করণ জোহরের শো-এ হাজির হয়েছিলেন মালাইকা ও কিরণ। সেই অনুষ্ঠানে করণ মালাইকাকে জিজ্ঞেস করে সেরা পুরুষ পারফর্মার কে? কিরন উত্তর দেয় ‘আমি বলব অর্জুন কপূর’। তার পরই মালাইকা হেসে বলেন, ‘আমি অর্জুনকে পছন্দ করি। এ ভাবে হোক বা অন্য ভাবে…।’

Related Articles