BollywoodHoop Plus

বিছানায় বউকে খুশি রাখার গোপন তথ্য ফাঁস করলেন শাহিদের স্ত্রী মীরা, লজ্জায় লাল অভিনেতা

শারীরিক সম্পর্ক নিয়ে নির্ভেজাল আড্ডা দিলেন শাহিদ স্ত্রী মীরা রাজপুত। নেহা ধুপিয়ার একটি শোতে সম্প্রতি হাজির হয়েছিলেন শাহিদ ও মীরা। সেই শোতে মীরাকে প্রশ্ন করা হয় শাহিদের সেক্স লাইফ নিয়ে। এই ব্যপারে শাহিদ উত্তর এড়িয়ে গেলেও মীরা একেবারেই তা এড়িয়ে যাননি। উল্টে মোক্ষম উত্তর দিয়ে বসেন সেই টক শোতে। নিজেদের যৌনজীবন সম্পর্কে মুখ খুলতে গিয়ে শাহিদের বেডরুম সিক্রেট ফাঁস করেন মীরা।

মীরার কথায় শাহিদের কাছে সেক্স একদমই জলভাত। নিজেকে দারুন কন্ট্রোল করতে পারে। তবে বেডরুমে এলেই কিছু নিয়ম নাকি মেনে চলতে হয় মীরাকে। সেই নিয়মগুলি জানা যাবে যখন নেহার টক শো টেলিকাস্ট হবে। তবে মীরার উত্তরে লজ্জায় লাল হয়েছিলেন শাহিদ। সেদিন অভিনেতা ভেবেছিলেন যে মীরা হয়তো উত্তরটি এড়িয়ে যাবে। কিন্তু হয় উল্টোটি। শাহিদের সব গোপন টিপস আর টেকনিক ফাঁস করে দেন মীরা।

প্রসঙ্গত, ২০১৫ সালে বিয়ে হয়েছিল শাহিদ কাপুর-মীরা রাজপুতের, এখনও পর্যন্ত শাহিদের দুই সন্তানের মা মীরা। এই দুজনের মধ্যে বয়সের অন্তর ১৩ বছরের। কিন্তু এখনও চরম উদ্দীপনায় সংসার করছেন এই জুটি। উল্লেখ্য করিনা কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর আর অন্য কোন সম্পর্কে না জড়ালেও নিজের থেকে বয়সে ছোট মীরাকে বিয়ে করেন শাহিদ কাপুর। বড় পর্দায় এখনও পর্যন্ত অভিনয়ের জন্য পা রাখেননি মীরা, এক অনুরাগী তাঁকে অভিনয়ের ব্যপারে জিজ্ঞেস করলে মীরা সাফ জানিয়ে দেন যে তিনি সংসারই করবেন।

গুজব ওঠে যে তৃতীয় বারের জন্য সন্তানের মা হতে চলেছেন মীরা। এই ব্যপারেও তিনি সাফ জানিয়ে দেন যে আর নয়। উল্লেখ্য, চলতি বছরের ‘ল্যাকমে ফ্যাশন উইকে’ও চমকে দিয়েছিলেন এই দম্পতি। রেড কার্পেটে ডিজাইনার অনিতা ডোংরের এথনিক পোশাকে তখন সব ক্যামেরার লেন্সে এই তারকা জুটি প্রাধান্য পেয়েছিল।

Related Articles